1. salmankoeas@gmail.com : admin :
আরব আমিরাতে সার্ক সাংবাদিক ফোরামের কমিটি ঘোষণা - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়। মাধবপুরে চাঁদাবাজির অভিযোগে ২ইউপি সদস্য সহ আটক-৩ মাধবপুরে গাঁজা সহ যুবক গ্রেফতার পটুয়াখালী ভার্সিটির আজ ২৪ বছর। দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ আহত ৩২ জন নন্দীগ্রামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে আর্থিক সহায়তা বিতরণ সভাকক্ষে ফুল হাতে জনতার ভিড় নন্দীগ্রামে উপজেলা পরিষদের প্রথম সভা ও সংবর্ধনা

আরব আমিরাতে সার্ক সাংবাদিক ফোরামের কমিটি ঘোষণা

Reporter Name
  • Update Time : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৬৬ Time View

নিজস্ব প্রতিবেদক :

আমিরাতে সার্কভুক্ত বিশ্বের আটটি দেশের গণমাধ্যমকর্মীদের সমন্বয়ে গঠিত সার্ক সাংবাদিক ফোরামের ১৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। ১৮ জুন, দুবাইয়ের স্থানীয় একটি হোটেলে সার্ক সাংবাদিক ফোরাম ইউএই চ্যাপ্টারের এই পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

এর ফলে এসজেএফ বিভিন্ন দেশের মতো আমিরাতে নতুন অধ্যায়ের সূচনা করেছে। এতে প্রবাসে কর্মরত সার্ক অঞ্চলের সাংবাদিকদের সংগঠিত করে দেশ ও সমাজের উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়েছে। এদিকে সার্ক দেশগুলো ছাড়াও সারাবিশ্বে সার্ক সাংবাদিক ফোরামের কমিটি গঠনের প্রক্রিয়া অব্যাহত রেখেছে নেপালভিত্তক আন্তর্জাতিক এই সংস্থা।

এ সময় এসজেএফ ইউএই চ্যাপ্টারের সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মাই টিভির সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধি সামসুর রহমান সোহেল, সিনিয়র সহ-সভাপতি খালিজ টাইমস প্রতিনিধি মোজাফফর রিজভি, সহ-সভাপতি প্রবাস মেলা আমিরাত প্রতিনিধি মহিউল করিম আশিক ও দৈনিক বাংলার অধিকারের নির্বাহী সম্পাদক সাগর চন্দ্র স্বপন।
সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন জেএ টিভির আমিরাত প্রতিনিধি ফখরুদ্দীন মুন্না, যুগ্ম সাধারণ সম্পাদক কিউ টিভি আমিরাত প্রতিনিধি মো. সরোয়ার উদ্দিন রনি, সাংগঠনিক সম্পাদক দৈনিক আমার সময় আমিরাত প্রতিনিধি রোটারেক্ট. সাগর দেব।

দপ্তর সম্পাদক ওমর ফারুক হৃদয় (বার্তা প্রতিদিন), প্রচার সম্পাদক সাগর দেওয়ান (দৈনিক সংবাদ মোহনা), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. পারভেজ আলম (দৈনিক সরেজমিন বার্তা)। সদস্য- আমিরুল ইসলাম (দৈনিক স্বদেশ বিচিত্রা), মাহমুদ সজল (স্বাধীন দেশ টিভি), মো. রাসেল আহমেদ (দৈনিক আলোকিত সকাল), ইয়াসিন আল আমিন (তন্ময়) (দৈনিক ক্রাইম সিন), মো. শাহরিয়ার আলম জয় (দৈনিক জনতা)।

এসজেএফ সভাপতি রাজু লামা ও মহাসচিব আবদুর রহমান এসজেএফ ইউএই চ্যাপ্টারের নবগঠিত অধ্যায়ের নেতাদের অভিনন্দন জানান এবং সাফল্য কামনা করে শুভেচ্ছা জানান।

এ সময় এক ভিডিও বার্তায় এসজেএফের মহাসচিব মো. আব্দুর রহমান বলেন, খুব শীঘ্রই ইংল্যান্ড, ইউরোপ, জাপানসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোর বিভিন্ন অধ্যায় এসজেএফ ঘোষণা করা হবে। আমি সংযুক্ত আরব আমিরাতে নতুন কমিটির সাফল্য কামনা করছি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com