1. salmankoeas@gmail.com : admin :
নওগাঁর আত্রাইয়ে জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একস্কুল কর্মচারী গুরুতর আহত, আটক -১ - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
শিরোনাম:
মানসিক ভারসাম্যহীন স্বামীকে ফিরিয়ে দিল কাজিপুর থানা পুলিশ অপ-সাংবাদিকতা করার প্রমাণ মিললে বহিস্কার মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

নওগাঁর আত্রাইয়ে জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একস্কুল কর্মচারী গুরুতর আহত, আটক -১

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধিঃ-
  • Update Time : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ৪৫৮ Time View
নওগাঁর আত্রাইয়ে জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একস্কুল কর্মচারী গুরুতর আহত আটক -১

কামাল উদ্দিন টগর,নওগাঁ প্রতিনিধিঃ-

নওগাঁর আত্রাই উপজেলার কলকাকলি স্কুল এন্ড কলেজ এর বিরোধপূর্ণ জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক স্কুল কর্মচারী গুরুতর আহত। উপজেলার সাহেবগঞ্জ সরদারপাড়ায় শনিবার দুপুরে এ ঘটনা ঘটে।

হামলায় জড়িত অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। আহত ব্যক্তি হলেন ঐ প্রতিষ্ঠানের কর্মচারী সাহেব গঞ্জ গ্রামের আব্দুস ছালাম এর ছেলে বাচ্চু মিয়া (৩০)। স্থানিয় বাসিন্দা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সাহেব গঞ্জ গ্রামে ৩০ শতক জায়গার মালিকানা ও দখল নিয়ে দীঘদিন ধরে সাহেব গঞ্জ গ্রামের সরদারপাড়া আলহাজ্ব আবদার আলীগং এর সাথে কলকাকলি স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষের দ্বন্ধ চলছিল।

আরওপড়ুন …

মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সমস্যায় জর্জরিত ! ব্যাহত হচ্ছে স্বাস্থ্যসেবা

ওই জমি নিয়ে মামলা চলারপর আদালত কর্তৃক জমির মালিকের পক্ষে ডিগ্রি হওয়ার পর মালিক মোঃ আনোয়ার হোসেন ওয়ারিশ মূলে স্কল কর্তৃপ্ক্ষকে দান করলে প্রতিষ্ঠান ঐ সম্পত্তির মালিক হন । গত শনিবার (২৭ জানুয়ারী) স্কুল চলাকালীন সময় প্রতিপক্ষ আলহাজ্ব আবদালী সরদার গং অবৈধ ভাবে দখলের চেষ্টা করলে স্কুল কর্তৃপক্ষ বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে এতে এ শিক্ষা প্রতিষ্ঠানের একজন কর্মচারী কে আলহাজ্ব আবদার আলীর লোক জন রাস্তা থেকে তাকে আটক করে একটি বাড়িতে আটকে রেখে মারধর করে। এত বাচ্চু গুরুতর আহত হয়। এ বিষয়ে কলকাকলি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মাজেদুর রহমান বলেন, বিরোধ পূর্ণ জমি দান সূত্রে প্রতিষ্ঠানের নামে । ঘটনার দিন আমার এক কর্মচারী বাড়ি থেকে ভ্যান নিয়ে স্কুলে আসার পথে প্রতিপক্ষের লোকজন তাকে রাস্তায় আটক করে একটি বাড়িতে নিয়ে গিয়ে তালাবন্ধ করে মিথ্যা জবানবন্দি ও মারপিট করে এতে সে গুরুতর আহত হয়।এখবর পেয়ে আমি আত্রাই থানায় খবর দিলে আত্রাই থানা পুলিশ ঘটনার স্থল থেকে আমার কর্মচারী মোঃ বাচ্চুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য আত্রাই হাসপাতালে ভতি করেন।

এ বিষয়ে আত্রাই থানার অফিসার ইনচাজ (ওসি) মোঃ জহুরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনারস্থল পরিদর্শন করা হয়েছে।

পরিস্থিতি এখন স্বাভাবিক আছে। এ বিষয়ে আলহাজ্ব মোঃ আবদার সরদারে পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com