1. salmankoeas@gmail.com : admin :
নন্দীগ্রামে এতিমদের সঙ্গে সাংবাদিকদের ঈদ উদযাপন - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম:
মানসিক ভারসাম্যহীন স্বামীকে ফিরিয়ে দিল কাজিপুর থানা পুলিশ অপ-সাংবাদিকতা করার প্রমাণ মিললে বহিস্কার মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

নন্দীগ্রামে এতিমদের সঙ্গে সাংবাদিকদের ঈদ উদযাপন

তানসেন আলী মন্টু প্রাইম রিপোর্টার :
  • Update Time : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ৬১ Time View
নন্দীগ্রামে এতিমদের সঙ্গে সাংবাদিকদের ঈদ উদযাপন

নন্দীগ্রামে এতিমদের সঙ্গে সাংবাদিকদের ঈদ উদযাপন

তানসেন আলী মন্টু প্রাইম রিপোর্টার :

বগুড়ার নন্দীগ্রামে ঈদের দিন এতিম শিশুরা অনিন্দ্য সুন্দর ভালোবাসা ঘেরা পরিবেশে মেতে উঠেছিল।

দুপুরে একবেলা প্রতিটি থালায় ছিল বিরিয়ানি, গোশত ও সালাদ। সঙ্গে ছিল কোল্ড ড্রিংকস। এতিমদের সঙ্গে ঈদের দিন সময় কাটিয়েছেন সাংবাদিকরা। অন্য সবার মতোই এতিম ও মাদ্রাসা শিক্ষার্থীরা ঈদ উদযাপন করেছে। মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসবের দিন এতিম শিশুদের মলিন মুখে দেখা দেয় হাসির ঝিলিক।

ঈদের দিন বৃহস্পতিবার (১১ এপ্রিল) নন্দীগ্রাম উপজেলার বর্শন নূরানী শিশুসদন ও হাফেজিয়া মাদ্রাসা চত্বরে সাংবাদিক নজরুল ইসলাম দয়া ও তার সহকর্মীরা উপস্থিত হন। তারা দুপুরে এতিম ও মাদ্রাসা শিক্ষার্থীদের সঙ্গে বারান্দায় বসে খাবার খেয়েছেন। এতিমদের জন্য নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম ও সাংবাদিকরা যৌথ সমন্বয়ে সেখানেই বিরিয়ানি ও গোশত রান্নার ব্যবস্থা করে। আগেরদিন সেখানে গোশতসহ ঈদ সামগ্রী পাঠানো হয়েছিল। এর দুদিন আগে মাদ্রাসার ১৪জন এতিম শিশুসহ ১৭জনকে ঈদ উপহার ও ইফতারে রান্না করা খাবার দিয়েছিলেন সাংবাদিকরা।

ঈদের দিন এতিমখানায় ৩৯জন শিক্ষার্থী ও তিনজন শিক্ষক ছিলেন। এরমধ্যে ২৫জন এতিম রয়েছে এবং ১৪জনের একমাত্র ঠিকানা এই শিশুসদন। যাদের কারও বাবা নেই, কারও মা নেই। তারা এতিমখানাতেই ঈদ উদযাপন করে।

দুপুরে এতিমদের সঙ্গে সময় কাটান সাংবাদিক নজরুল ইসলাম দয়া। সঙ্গে ছিলেন সহকর্মী রাসেল মাহমুদ, এমদাদুল হক, আব্দুল মান্নান, শ্রমিকলীগ নেতা ফারুক হোসেন ও আজমীর হোসেন। উপস্থিত ছিলেন বর্শন নূরানী শিশুসদন ও হাফেজিয়া মাদ্রাসার পরিচালক হাফেজ মো. আমিনুল ইসলাম, শিক্ষক হাফেজ মোছাদ্দিক আলী, হাফেজ ফিরোজ হোসেন। এদিন বিকেলে এতিমদের সঙ্গে দেখা করে খোঁজখবর নেন থানার ওসি আজমগীর হোসাইন আজম।

আরওপড়ুন ….

দৈনিক ক্রাইমসিন এর ঈদ শুভেচ্ছা

নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেন বলেন, এতিমদের ঈদ উপহার ও রোজায় ইফতারে রান্না করা খাবার দিয়েছিল সাংবাদিকরা। ঈদের দিন তারা একসঙ্গে দুপুরের খাবার খেয়ে এতিমদের মুখে হাসি ফুটিয়েছে। প্রতিবছর মুসলিমদের ঘরে ঘরে ঈদ আনন্দ আসে আবার চলে যায়। ঈদ আনন্দকে নিজ নিজ আঙ্গিনায় আবদ্ধ করতে প্রত্যেকেই ব্যস্ত। এই সমাজে এতিমদের ঈদ আনন্দ অনেকটা সাদামাটা। এরমাঝেই ঈদের দিন অনিন্দ্যসুন্দর অনুভূতি ও এতিমদের মুখে অকৃত্রিম সুন্দর হাসি ফুটেছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com