1. salmankoeas@gmail.com : admin :
নন্দীগ্রামে গাড়িতে আগুন এবং ককটেল বিস্ফোরণের আটক আট - দৈনিক ক্রাইমসিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম:
মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা

নন্দীগ্রামে গাড়িতে আগুন এবং ককটেল বিস্ফোরণের আটক আট

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৭৭ Time View
নন্দীগ্রামে গাড়িতে আগুন এবং ককটেল বিস্ফোরণের আটক আট

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রামে বিএনপি-জামায়াতের ৪৮ ঘন্টার হরতাল চলাকালে চলন্ত ট্রাকে অগ্নিসংযোগ ও হাতবোমা (ককটেল) বিস্ফোরণের ঘটনায় ৮০জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রাতভর পুলিশ অভিযান চালিয়ে বিএনপির ৮জন নেতাকর্মীকে আটক করেছে।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

আটককৃতরা- নন্দীগ্রাম দক্ষিণপাড়ার আব্দুর রহমানের ছেলে পৌর বিএনপির সহ সভাপতি আজিজুল হক রুবেল (৪৫), কচুগাড়ি এলাকার মৃত ময়েজ মিয়ার ছেলে পৌর বিএনপির প্রচার সম্পাদক মজনু মিয়া (৫৫), ওমরপুরের মোশাররফ হোসেনের ছেলে হাবিবুল্লাহ (৩৬), রণবাঘার আব্দুর রাজ্জাকের ছেলে জাকির হোসেন (৩১), একই এলাকার এনামুল হকের ছেলে সেলিম (৩৭), আতাউর রহমানের ছেলে আব্দুল আউয়াল (২৪), রণবাঘা কৈগাড়ীর মৃত ছবির উদ্দিনের ছেলে রুবেল হোসেন (২৭) এবং হাটলাল গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে একরামুল হক আপেল (৩০)।

এর আগে রোববার রাতে বগুড়া-নাটোর মহাসড়কের উপজেলার ইউসুবপুর-তেঘরী এলাকায় ট্রাকে অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ক্ষতিসাধন করার অভিযোগে অজ্ঞাত ৭০/৮০জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন ট্রাকচালক দিনাজপুর সদরের কাশিমপুর শিয়ালডাঙ্গার আফছার আলীর ছেলে ফয়সাল আলম।

স্থানীয় সুত্রে জানা গেছে, রোববার রাতে কাথম কোয়ালিটি ফিড থেকে একটি খালি ট্রাক নাটোরের সিংড়ার দিকে যাচ্ছিলো। পথিমধ্যে মহাসড়কের ইউসুবপুর-তেঘরী এলাকায় কয়েকটি মোটরসাইকেলে একদল যুবক ট্রাকের সামনে এসে ইটপাটকেল ছুড়তে থাকে। ট্রাক থামিয়ে রেখে চালক দৌড় দেয়। এসময় ট্রাক ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। তাৎক্ষণিক একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে মোটরসাইকেল নিয়ে চলে যায় দুর্বৃত্তরা। এ ঘটনার আধাঘন্টা পরই পৌর শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায় ককটেল বিস্ফোরণের শব্দ শোনা যায়। এরপর রনবাঘা বাসস্ট্যান্ড এলাকায় খড় বোঝাই একটি নসিমনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। একই রাতে পৃথক চারটি ঘটনায় স্থানীয়দের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

থানার ওসি আজমগীর হোসাইন আজম জানান, গাড়িতে আগুন এবং ককটেল বিস্ফোরণ ঘটনায় বিএনপি-জামায়াতের অজ্ঞাত ৭০/৮০জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ট্রাকচালক। এ ঘটনায় ৮জনকে আটক করা হয়েছে। নাশকতাকারীদের আইনের আওতায় আনা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com