1. salmankoeas@gmail.com : admin :
নন্দীগ্রামে চাঁদার দাবিতে প্রবাসীকে হাতুড়িপেটা, ফেঁসে গেল রাজু - দৈনিক ক্রাইমসিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয়

নন্দীগ্রামে চাঁদার দাবিতে প্রবাসীকে হাতুড়িপেটা, ফেঁসে গেল রাজু

তানসেন আলী মন্টু ক্রাইম রিপোর্টার
  • Update Time : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ১৮০ Time View
নন্দীগ্রামে চাঁদার দাবিতে প্রবাসীকে হাতুড়িপেটা, ফেঁসে গেল রাজু

তানসেন আলী মন্টু ক্রাইম রিপোর্টার

বগুড়ার নন্দীগ্রামে বিল্ডিং নির্মাণের বালুর ট্রাক আটকিয়ে লাখ টাকা চাঁদা না পেয়ে এক প্রবাসীকে হাতুড়িপেটা ও মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগে যুবলীগ-ছাত্রলীগ কর্মীসহ ৫জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

গতকাল সোমবার নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম জানান, মামলা দায়েরের পরপরই বগুড়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এজাহারনামীয় ৮জন আসামীর মধ্যে ৫জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার কুন্দারহাট হাইওয়ে থানা-পাড়ার ভাটগ্রাম এলাকার বাবলু মোল্লার ছেলে যুবলীগ কর্মী মো. রাহী (৩০), ভাটগ্রাম পূর্বপাড়ার মৃত নজরুল ইসলামের ছেলে যুবলীগ কর্মী আব্দুল কাদের (৩২), ভাটগ্রামের আকরাম ফকিরের ছেলে ছাত্রলীগ কর্মী আশিক হোসেন (২৬), হাইওয়ে থানা-পাড়ার মৃত জয়নাল আবেদীনের ছেলে বাবলু (৫৫) এবং ভাটগ্রাম স্কুলপাড়ার সাজ্জাদ হোসেনের ছেলে রাজু আহমেদ (২৬)। তবে গ্রেপ্তারকৃত রাজুর পরিবারের দাবি, দুইপক্ষের মারামারির সময় ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা রাজুকেও মারপিট করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন আহত রাজুকে আসামী করেছে। ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততা নেই। তাকে মামলায় ফাঁসানো হয়েছে। এদিকে গত শনিবার হামলা ও মারপিটে গুরুতর আহত প্রবাসী আব্দুল ওহাব (৩৫) বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বিশা গ্রামের আলহাজ¦ খয়রাত আলীর ছেলে। আব্দুল ওহাব সিঙ্গাপুর থেকে গত জুন মাসে ছুটিতে দেশে এসেছেন।
মামলার বিবরণে জানা গেছে, ভাটগ্রাম পূর্বপাড়ার মৃত শামছুল হুদার ছেলে মোস্তাফিজার রহমান তার শ্যালক প্রবাসী আব্দুল ওহাবকে সঙ্গে নিয়ে পাশের বুড়ইল ইউনিয়নের আইলপুনিয়া নতুনপাড়ার জামে মসজিদ এলাকায় বিল্ডিং নির্মাণকাজ করছেন। গত শুক্রবার নির্মাণাধীন বিল্ডিংয়ের সামনে ট্রাক থেকে বালু নামানোর সময় রাহী ও কাদের নামের দুইজন বাঁধা দেয়। তারা বালুর ট্রাক আটকিয়ে একলাখ টাকা চাঁদা দাবি করে। দুলাভাই মোস্তাফিজারের কাছে চাঁদা দাবির ঘটনার প্রতিবাদ করে শ্যালক ওহাব। চাঁদা নিতে ব্যর্থ হয়ে দেখে দেওয়ার হুমকি দিয়ে রাহী ও কাদের চলে যায়। কিছুক্ষন পরই কুন্দারহাট বাজারের একটি চায়ের দোকানের সামনে প্রবাসী ওহাবকে মারপিটের ঘটনা ঘটে। পরদিন শনিবার ভাটগ্রাম পূর্বপাড়ায় মোস্তাফিজারের বাড়িতে গিয়ে আবারও চাঁদা দাবি করে রাহী ও কাদের। চাঁদা না দেওয়া পর্যন্ত বিল্ডিং নির্মাণকাজ বন্ধ রাখার কথা বলে তারা চলে যায়। বিষয়টি জেনে ওইদিন দুলাভাইয়ের বাড়িতে যাওয়ার পথে প্রবাসী ওহাবের পথরোধ করে রাহী, কাদেরসহ ৮জন ব্যক্তি। মোটরসাইকেল ভাঙচুর করার পর ওহাবকে হাতুড়িপেটা করে ফেলে রেখে যায়। এ ঘটনায় ৮জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন আহত প্রবাসীর দুলাভাই মোস্তাফিজার রহমান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com