1. salmankoeas@gmail.com : admin :
নন্দীগ্রামে বিএনপি-যুবদলের ২শ’ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা - দৈনিক ক্রাইমসিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা

নন্দীগ্রামে বিএনপি-যুবদলের ২শ’ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ৬৮ Time View
নন্দীগ্রামে বিএনপি-যুবদলের ২শ’ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

তানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রামে বঙ্গবন্ধু চত্বর এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপির ২শ’ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে বিএনপির সাংগঠনিক সম্পাদকসহ ৬জনকে গ্রেফতার করেছে।

রোববার দুপুরে তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক বিষ্ণপুর উত্তরপাড়ার এনামুল হক বাচ্চু (৫৩), বিএনপি নেতা ভাগ-সিমলার আলমগীর হোসেন (৪৫), দামরুল উত্তরপাড়ার জিয়াউল হক (৩৬), বাঁশো দক্ষিণপাড়ার ফুলবর রহমান (৪৫), পৌর যুবদল নেতা ওমরপুর হাটপাড়ার যোবায়ের আহম্মেদ রাজা (৩৪) ও যুবদল নেতা ওমরপুর পশ্চিমপাড়ার আশরাফুল ইসলাম (৩৮)। নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন।

বিএনপি ও জামায়াতে ইসলামী রোববার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচী ঘোষণার পর শনিবার রাতে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড সংলগ্ন বঙ্গবন্ধু চত্বরের পশ্চিমপাশে সিঙ্গার শো-রুমের সামনে দুটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

সেসময় ঘটনাস্থলে জনসাধারণের ভিড় থাকলেও কেউ হতাহত হননি। বিস্ফোরণের ঘটনার পর ওই রাতেই শ্রমিকলীগ নেতা আরাফাত রহমান বাদী হয়ে বিএনপির চার নেতার নাম উল্লেখসহ অজ্ঞাত ২শ’ জনকে আসামী করে বিস্ফোরক আইনে মামলাটি দায়ের করেন।

এজাহারনামীয় চারজন আসামীরা হলেন- উপজেলার ভাগ-সিমলা এলাকার আলমগীর হোসেন, তারাটিয়া এলাকার আকবর আলী, কামালকুড়ির এনামুল হক টগর এবং নুন্দহ গ্রামের শাহিনুল ইসলাম। এব্যাপারে মন্তব্য নিতে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও উপজেলা বিএনপি ও যুবদলের নেতারা কল রিসিভ করেননি।

আরও পড়ুন …

নন্দীগ্রামে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার । দৈনিক ক্রাইমসিন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com