1. salmankoeas@gmail.com : admin :
নন্দীগ্রামে মবিল ঢেলে চারটি খড়ের গাদায় আগুন - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়। মাধবপুরে চাঁদাবাজির অভিযোগে ২ইউপি সদস্য সহ আটক-৩ মাধবপুরে গাঁজা সহ যুবক গ্রেফতার পটুয়াখালী ভার্সিটির আজ ২৪ বছর। দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ আহত ৩২ জন নন্দীগ্রামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে আর্থিক সহায়তা বিতরণ সভাকক্ষে ফুল হাতে জনতার ভিড় নন্দীগ্রামে উপজেলা পরিষদের প্রথম সভা ও সংবর্ধনা

নন্দীগ্রামে মবিল ঢেলে চারটি খড়ের গাদায় আগুন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ২৬১ Time View

তানসেন আলী মন্টু ক্রাইম রিপোর্টার

বগুড়ার নন্দীগ্রামে গরুর খাবার হিসেবে মজুদ রাখা চারটি খড়ের গাদায় আগুন দিয়েছে দূর্বৃত্তরা। কৃষকের খড় পুড়ে প্রায় লাখ টাকার ক্ষতি হয়েছে।
গত সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ভাটরা আকন্দপাড়া এলাকায় খড়ের গাদায় আগুন ধরিয়ে দেয় দূর্বৃত্তরা। এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ করা হয়নি। ক্ষতিগ্রস্ত কৃষক রফিকুল ইসলাম অপি জানান, তিনি ৫টি গরু পালন করছেন। আমন ও ইরি মৌসুমে খড়গুলো মজুদ করে রাখেন। প্রতিদিন গরুগুলোকে সেই খড় খেতে দিতেন। হঠাতই রাতের আধাঁরে কে-বা কাহারা মজদু রাখা খড়ের গাদাগুলোতে আগুন ধরিয়ে দিয়ে গরুর খাবার নষ্ট করেছে।
ওই কৃষকের ভাই আব্দুস সালাম বেদার দাবি করেন, পূর্ব শত্রæতার জের ধরে এ ঘটনা ঘটানো হয়েছে। মবিল ঢেলে খড়ের গাদাগুলোতে আগুন দিয়েছে। পরিবারের লোকজন টেরপেয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। তবুও গরুর খাবার রক্ষা করা যায়নি। মবিলের কারণে মুহুর্তের মধ্যে খড়গুলো পুড়ে ছাঁই হয়ে গেছে। আগুনে কৃষকের প্রায় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানানো হয়। মাঠে এখনো সরিষার আবাদ শেষ হয়নি। ইরি আবাদ এখনো অনেক দেরি। যেকারণে গরুগুলোর খাবার নিয়ে চিন্তিত কৃষক রফিকুল। তিনি উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও কৃষি বিভাগের সহায়তা চেয়েছেন।
এ প্রসঙ্গে নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম বলেন, খড়ের গাদায় আগুনের ঘটনটি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com