1. salmankoeas@gmail.com : admin :
নন্দীগ্রামে মহান স্বাধীনতা দিবস পালিত - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম:
মাধবপুরে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ প্রতিবাদ সভা দৈনিক ক্রাইমসিনে সংবাদ প্রকাশের পরে দুই প্রধান শিক্ষককে শোকজ মাধবপুরে কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ দুমকিতে কৃষি ব্যাংকের এটিএম বুথের লেনদেন কার্যক্রম শুরু দুমকিতে বিএমএসএফ’র যুগপূর্তি উৎসব পালিত। দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়।

নন্দীগ্রামে মহান স্বাধীনতা দিবস পালিত

তানসেন আলী মন্টু ক্রাইম রিপোর্টার :
  • Update Time : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ১৬০ Time View
নন্দীগ্রামে মহান স্বাধীনতা দিবস পালিত

তানসেন আলী মন্টু ক্রাইম রিপোর্টার :

বগুড়ার নন্দীগ্রামে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা করা হয়।

২৬ শে মার্চ মঙ্গলবার সকাল ৬টা ১মিনিটে উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, স্থানীয় সংসদ সদস্য, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা পরিষদ, থানা পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, পৌরসভা, জাসদ, জাতীয় পার্টি, বিএনপি, কুন্দারহাট হাইওয়ে থানা, জাতীয় যুব সংহতি, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাব, বিভিন্ন সাংবাদিক সংগঠন, ফায়ার স্টেশন, ছাত্রলীগ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, গ্রাম পুলিশসহ রাজনৈতিক সংগঠন, সরকারি ও আধা-সরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করে।

আরওপড়ুন …..

ভূমি সীমানা জটিলতায় সীমানা প্রাচীর(বাউন্ডারী) হচ্ছে না বরাদ্দের টাকা ফেরত যাচ্ছে বারবার

১ মিনিট নিরবতা পালন শেষে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর শহীদদের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়। এরপর উপজেলা পরিষদ চত্বর ও বাসস্ট্যান্ডে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
মনসুর হোসেন ডিগ্রি কলেজ মাঠে কুচকাওয়াজ, ডিসপ্লে ও শরীরচর্চা প্রদর্শনী করা হয়। কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম রেজাউল করিম তানসেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির। সঙ্গে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম। এরপর উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com