1. salmankoeas@gmail.com : admin :
নন্দীগ্রামে মাদকদ্রব্য উদ্ধার চারজন গ্রেফতার - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনাম:
মাধবপুরে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ প্রতিবাদ সভা দৈনিক ক্রাইমসিনে সংবাদ প্রকাশের পরে দুই প্রধান শিক্ষককে শোকজ মাধবপুরে কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ দুমকিতে কৃষি ব্যাংকের এটিএম বুথের লেনদেন কার্যক্রম শুরু দুমকিতে বিএমএসএফ’র যুগপূর্তি উৎসব পালিত। দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়।

নন্দীগ্রামে মাদকদ্রব্য উদ্ধার চারজন গ্রেফতার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০২৩
  • ৯৫ Time View

লজতানসেন আলী মন্টু বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ার নন্দীগ্রামে থানা পুলিশের অভিযানে বিএনপি নেতাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়।
পুলিশ জানিয়েছে, পৌর সদরের বাসস্ট্যান্ডে বঙ্গবন্ধু চত্বরে ককটেল বিস্ফোরণের মামলায় সন্দেহভাজন হিসেবে পৌর বিএনপি নেতা রহিদুল ইসলামকে (৫৫) গ্রেফতার করা হয়েছে। তিনি পৌরসভার ঢাকুইর দক্ষিণপাড়ার আমজাদ হোসেনের ছেলে। অন্যদিকে কাহালু থানার একটি মামলায় ওয়ারেন্টমূলে বিপ্লব (২৫) নামের একজনকে গ্রেফতার করা হয়। সে উপজেলার থালতা-মাঝগ্রাম বরিহট্র এলাকার খোরশেদ আলমের ছেলে। মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ১শ’ গ্রাম গাঁজা ও এক-গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- পৌরসভার ফোকপাল মহল্লার জমসেদ আলীর ছেলে জালাল উদ্দিন কসাই (২৮) এবং গুন্দইল এলাকার ইদিল বক্সের ছেলে মাছ ব্যবসায়ী সেলিম (৪৫)।
থানার উপ-পরিদর্শক বিকাশ চক্রবর্তী এসব তথ্য নিশ্চিত করেছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com