1. salmankoeas@gmail.com : admin :
নার্স ও ডাক্তারের কর্তব্য অবহেলায় রোগীর মৃত্যু নার্স ও ডাক্তারের অপসারণ চেয়ে এলকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন। - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
মাধবপুরে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ প্রতিবাদ সভা দৈনিক ক্রাইমসিনে সংবাদ প্রকাশের পরে দুই প্রধান শিক্ষককে শোকজ মাধবপুরে কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ দুমকিতে কৃষি ব্যাংকের এটিএম বুথের লেনদেন কার্যক্রম শুরু দুমকিতে বিএমএসএফ’র যুগপূর্তি উৎসব পালিত। দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়।

নার্স ও ডাক্তারের কর্তব্য অবহেলায় রোগীর মৃত্যু নার্স ও ডাক্তারের অপসারণ চেয়ে এলকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন।

দিনাজপুর প্রতিনিধি মো. মোরসালিন ইসলাম :
  • Update Time : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৬০ Time View
নার্স ও ডাক্তারের কর্তব্য অবহেলায় রোগীর মৃত্যু নার্স ও ডাক্তারের অপসারণ চেয়ে এলকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন।

দিনাজপুর প্রতিনিধি মো. মোরসালিন ইসলাম :

দিনাজপুর ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স ও ডাক্তারের কর্তব্য অবহেলায় চিকিৎসা নিতে আসা রোগীর মৃতুত্যে হাসপাতাল চত্ত¡রে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন রোগীর স্বজনসহ স্থানীয় এলাকাবাসী। বিক্ষোভে বর্তমান ইউএইচএন্ডএফপিও বদলির দাবি জানান তারা।

(১ ফেব্রয়ারী) বৃহস্পতিবার উপজেলার ঘাটপাড়া গ্রামের মোস্তাব আলীর পুত্র ভ্যান চালক দুলাল (৪০) নামে এক রোগী বুকের ব্যাথা নিয়ে সকাল সাড়ে ৭টায় হাসপাতালের জরুরী বিভাগে আসলে জরুরী বিভাগের ডাক্তার তাকে ভর্তি করে নেন। ভর্তির হওয়ার পর রোগী দুলাল ও তার স্ত্রীর নাসিমা সেখানে থাকা নার্স ও ডাক্তারের খোঁজ করতে গেলে কর্তব্যরত নার্স মোছাঃ সাবিনা আক্তার তার সাথে দূরব্যবহার করেন এবং ধমক দিয়ে বলেন আপনারা ডাক্তার খুজে নেন অথবা হাসপাতাল ছেড়ে চলে যান।

আরওপড়ুন …

রায়পুরায় প্রতিবন্ধী যুবককে অপহরণের পর মুক্তিপণ দাবি, ২জন গ্রেপ্তার

তার কিছুক্ষন পর দুলাল চিকিৎসার অভাবে হাসপাতালের বেড়ে মারা যান। নার্স ও ডাক্তারের কর্তব্য অবহেলার খবর এলাকায় ছড়িয়ে পড়লে রোগীর স্বজন ও স্থানীয় এলাকাবাসী হাসপাতাল চত্ত¡রে বিক্ষোভ ও মানববন্ধন করেন। মানববন্ধনে এলাকাবাসী অভিযোগ করে বলেন, বর্তমান স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মশিউর রহমান নিয়মিত হাসপাতালে আসেন না। তার স্থলে সিআরসিপি পদে থাকা সঞ্জয় কুমার ও মালি মনিকে দিয়ে হাসপাতাল পরিচালনা করেন। এই হাসপাতলের বর্তমান চিকিৎসা সেবার মান খুবেই খারাপ আমরা ডাক্তার মশিউর রহমান ও সিআরসিপি সঞ্জয় এবং মালিসহ ৪জনের বদলির দাবি করছি।

পরে ঘটনাস্থল পরিদর্শন করেন পৌর মেয়র মাহমুদ আলম লিটন ও পৌর আওয়ামীলীগের সভাপতি ও প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী। তারা সাংবাদিকদের জানান, ভুক্তভোগীর পরিবার যেসকল অভিযোগ করছেন তা দ্রæত সময়ের মধ্যে সুধরিয়ে। হাসপাতাল পরিচালনা করার বিষয়ে আমরা আমাদের মতো করে উচ্চ পযায়ে জানাবো।

হাসপাতালে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মশিউর রহমান বিভাগীয় মিটিং রংপুরে থাকায় অতিরিক্ত দায়িত্বে থাকা ডেন্টাল সার্জান ডাঃ সাজেদুর রহমান জানান, বিষয়টি নিয়ে জেলা সিভিল সার্জন ডাঃ বোরহান ইসলাম সিদ্দিকির স্যারের সাথে কথা বলা হয়েছে। তদন্ত করে দোষিদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com