1. salmankoeas@gmail.com : admin :
পঞ্চগড়ে জেলা পুলিশের অভিযানে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ আটক -১ - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
শিরোনাম:
মাধবপুরে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ প্রতিবাদ সভা দৈনিক ক্রাইমসিনে সংবাদ প্রকাশের পরে দুই প্রধান শিক্ষককে শোকজ মাধবপুরে কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ দুমকিতে কৃষি ব্যাংকের এটিএম বুথের লেনদেন কার্যক্রম শুরু দুমকিতে বিএমএসএফ’র যুগপূর্তি উৎসব পালিত। দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়।

পঞ্চগড়ে জেলা পুলিশের অভিযানে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ আটক -১

মোঃ জাকিরুল ইসলাম সম্রাট ,পঞ্চগড়।।
  • Update Time : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৭৫ Time View
পঞ্চগড়ে জেলা পুলিশের অভিযানে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ আটক -১

মোঃ জাকিরুল ইসলাম সম্রাট ,পঞ্চগড়।।

পঞ্চগড়ে ডিবি পুলিশের অভিযানে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, ৫৮ নং মিরগর সরকারী প্রাথমিক বিদ্যালয় এর সামনে ফাঁকা মাঠে আসামি মোঃ আনারুল ইসলাম (৪২), পিতাঃ মোঃ শফিজুল ইসলাম, স্থায়ী সাং – প্রধানপাড়া (গড়িনাবাড়ী ইউপি), বর্তমান সাং- চান্দাপাড়া, থানা ও জেলা- পঞ্চগড়কে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। পঞ্চগড় জেলার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় ও অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা পঞ্চগড়ে’র সার্বিক তত্ত্বাবধানে শনিবার (০৪- নভেম্বর) ২০২৩ ইং তারিখে এসআই মোঃ মিজানুর রহমান এর নেতৃত্বে, এসআই মোঃ আসাদুজ্জামান, এএসআই নয়ন দেবনাথ, এএসআই মোঃ উমর ফারুক এএসআই মোশাররফ হোসেন ও সঙ্গীয় ফোর্সসহ পঞ্চগড় থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয় ।

আরও পড়ুন …

যশোরে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মুন্নি গ্রেফতার

এ সময় সদর উপজেলাধীন ০৮ নং ইউপির অন্তর্গত ০২ নং ওয়ার্ডের ৫৮ নং মীরগড় সরকারী প্রাথমিক বিদ্যালয় এর সামনে ফাঁকা মাঠে আসামি মোঃ আনারুল ইসলাম (৪২)’কে গ্রেফতার করা হয়। এ বিষয়ে এসআই আসাদুজ্জামান বাদী হয়ে সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়। সকল আইনানুগ প্রক্রিয়া শেষে আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com