1. salmankoeas@gmail.com : admin :
ফরিদপুরে গুণীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়। মাধবপুরে চাঁদাবাজির অভিযোগে ২ইউপি সদস্য সহ আটক-৩ মাধবপুরে গাঁজা সহ যুবক গ্রেফতার পটুয়াখালী ভার্সিটির আজ ২৪ বছর। দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ আহত ৩২ জন নন্দীগ্রামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে আর্থিক সহায়তা বিতরণ সভাকক্ষে ফুল হাতে জনতার ভিড় নন্দীগ্রামে উপজেলা পরিষদের প্রথম সভা ও সংবর্ধনা

ফরিদপুরে গুণীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

মোঃ আরিফুল হাসান, (ফরিদপুর জেলা প্রতিনিধি)
  • Update Time : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৫ Time View
ফরিদপুরে গুণীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান

মোঃ আরিফুল হাসান, (ফরিদপুর জেলা প্রতিনিধি)

ফরিদপুর সদর উপজেলার ডোমরাকান্দি উচ্চ বিদ্যালয়ে গুণীজন সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি ২০২৪ইং) দুপুরে ফরিদপুর জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার বিদ্যালয়টির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে সংবর্ধনা প্রদান করেন। জেলা প্রশাসক ও অতিথিবৃন্দ বেলুন ও পায়রা উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।

এসময় ফরিদপুর সদর উপজেলার চেয়ারম্যান ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ রেজওয়ান – উল- ইসলাম, জেলা শিক্ষা অফিসার বিষ্ণুপদ ঘোষাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইকবাল হাসান প্রমুখ।

আরওপড়ুন  …

জগদীশপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যানের দায়িত্বে আরজু মেম্বার

ক্রীড়া প্রতিযোগিতা শেষে ডোমরাকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম আঃ হামিদ এর স্মৃতি রক্ষার্থে হামিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে ২ ব্যক্তিকে গুনীজন সংবর্ধনা ও ৭ কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি এবং ক্রেস্ট প্রদান করা হয়। এলাকার গুণী ব্যক্তি হিসাবে দীর্ঘ জীবনের শিক্ষাকতা, সমাজ সেবক, বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা কে গুণীজন হিসাবে সংবর্ধনা দেয়া হয়। এছাড়া গর্বিত পিতা হিসাবে স্থানীয় অবসর প্রাপ্ত শিক্ষক মোঃ আবুল হোসেন মোল্লা কে গর্বিত পিতা হিসাবে সংবর্ধনা দেয়া হয়।

যার ৩ ছেলে ও ১ মেয়ে সকলে বিসিএস ক্যাডারে সুনামের সাথে দেশের বিভিন্ন দপ্তরে কর্মরত আছেন। তারা হলেন মেয়ে খুরশিদা খাইরুন্নেছা, উপজেলা সহকারী ফ্যামিলি প্ল্যানিং অফিসার, মধুখালী, ফরিদপুর ছেলে ড. সাইফুল ইসলাম সিদ্দিকী, অধ্যাপক, এনাটমি এন্ড হিস্টোলজি, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, মো: নাজমুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, মাদারীপুর, মো: রিয়াজুল ইসলাম, সহকারী একাউন্টস এন্ড অডিটর জেনারেল (অডিট ক্যাডার), বাংলাদেশ রেলওয়েতে কর্মরত আছেন।
এছাড়াও ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় সেরা ফলাফলকারী বিদ্যালয়ে ৭ শিক্ষার্থকে ক্রেস্ট ও বৃত্তি প্রদান করা হয়। গুনিজন সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজক হিসাবে মরহুম আঃ হামিদের সন্তান শিক্ষক মোঃ মানোয়ার হোসেন সেলিম, শিক্ষিকা শিউলী আক্তারসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে শিক্ষার্থীদের মনোজ্ঞ ডিসপ্লে উপভোগ করেন অতিথিবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com