1. salmankoeas@gmail.com : admin :
বাড়ি ফেরা হলো না বিজিবি সদস্য বাদশার - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম:
মাধবপুরে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ প্রতিবাদ সভা দৈনিক ক্রাইমসিনে সংবাদ প্রকাশের পরে দুই প্রধান শিক্ষককে শোকজ মাধবপুরে কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ দুমকিতে কৃষি ব্যাংকের এটিএম বুথের লেনদেন কার্যক্রম শুরু দুমকিতে বিএমএসএফ’র যুগপূর্তি উৎসব পালিত। দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়।

বাড়ি ফেরা হলো না বিজিবি সদস্য বাদশার

Reporter Name
  • Update Time : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ২৬ Time View
বাড়ি ফেরা হলো না বিজিবি সদস্য বাদশার

বাড়ি ফেরা হলো না বিজিবি সদস্য বাদশা

মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি

ফরিদপুরের মধুখালীতে সড়ক দুর্ঘটনায় এক বিজিবি সদস্য নিহত হয়েছে। নিহত বিজিবি সদস্যের নাম মোঃ স্যানাল বাদশা (২৮)। তিনি মধুখালী উপজেলার কোড়কদী ইউনিয়নের খোদাবাসপুর গ্রামের নিজাম শেখের একমাত্র ছেলে। স্যানাল বাদশা রাঙ্গামাটি জেলার নাইক্ষ্যংছড়ি বিজিবি ক্যাম্পে কর্মরত ছিলেন।

জানাগেছে, তিনি ঈদের ছুটিতে বাড়িতে আসেন। গত ২৭ জুন ২০২৪ইং তারিখে স্ত্রী সন্তান নিয়ে তার শ্বশুরবাড়ি বালিয়াকান্দি থানার বহরপুর গ্রাম বেড়াতে যায়। সেখানে সে তার স্ত্রী সন্তানকে রেখে ২৮ জুন শুক্রবার সকালে বাড়িতে ফেরার পথে মধুখালী থানার মেগচামী ইউনিয়নের বিড়ালদিয়া বাজারে পৌঁছালে পিছন থেকে একটি দ্রুতগামী  পিকআপ তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
স্যানাল বাদশার এক বছরের একটি কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের পরিবারে চলছে শোকের মাতম।

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা মো. মিরাজ হোসেন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পৌঁছায়। মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এ ঘটনায় তার পিতা নিজাম শেখ বাদি হয়ে একটি মামলা করেছেন। ঘাতক পিকআপ ও চালককে আটকে অভিযান চালানো হচ্ছে।

শুক্রবার বিকাল পাঁচটায় বিজিবির পক্ষ থেকে একটি টিম নিহত বিজিবি সদস্য স্যানাল বাদশার বাড়িতে যায়। সেখানে তার পরিবারের খোঁজখবর নেন এবং  সমবেদনা জ্ঞাপন করেন। এসময় বিজিবির পক্ষ থেকে তার দাফনের জন্য নগদ ২৫ হাজার টাকা  ও কয়েক বস্তা খাদ্য সামগ্রী প্রদান করেন। বাদ মাগরিব তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।জানাযায় বিজিবি সদস্য সহ শত শত গ্রামবাসী উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com