1. salmankoeas@gmail.com : admin :
বাথান হতে শুকর ছিনতাই- উদ্ধার করলো চৌহালী থানা পুলিশ - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম:
দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়। মাধবপুরে চাঁদাবাজির অভিযোগে ২ইউপি সদস্য সহ আটক-৩ মাধবপুরে গাঁজা সহ যুবক গ্রেফতার পটুয়াখালী ভার্সিটির আজ ২৪ বছর। দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ আহত ৩২ জন নন্দীগ্রামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে আর্থিক সহায়তা বিতরণ সভাকক্ষে ফুল হাতে জনতার ভিড় নন্দীগ্রামে উপজেলা পরিষদের প্রথম সভা ও সংবর্ধনা

বাথান হতে শুকর ছিনতাই- উদ্ধার করলো চৌহালী থানা পুলিশ

মাহমুদুল হাসান শুভ সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২৪ Time View
বাথান হতে শুকর ছিনতাই- উদ্ধার করলো চৌহালী থানা পুলিশ

মাহমুদুল হাসান শুভ সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ বাথান হতে ছিনতাই হওয়া চল্লিশটি শূকর ৩৬ ঘন্টার মধ্যে উদ্ধার করেছে সিরাজগঞ্জের চৌহালী থানা পুলিশ। সেইসাথে ছিনতাই কাজে ব্যবহৃত একটি ট্রাক এবং ওই চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।উদ্ধারকৃত শূকরগুলির মূল্য প্রায় পাঁচলক্ষ টাকা।

চৌহালী থানা সূত্রে জানা গেছে, গত ১৫ ফেব্রুয়ারি রাতে চৌহালী উপজেলার বাগুটিয়া ইউনিয়নের বিনানইতে অবস্থানরত বাথান হতে চল্লিশটি বিভিন্ন বয়সের শূকর ছিনতাই করে ট্রাকে তুলে নিয়ে যাওয়া হয়। এই অভিযোগের ভিত্তিতে চৌহালী থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত পিপিএম মাঠে নামেন। পরে গোপন তথ্যের ভিত্তিতে গাজীপুর, নরসিংদী, ঢাকার আশুলিয়ায় অভিযান পরিচালনা করে ছিনতাই চক্রের পাঁচজনকে গ্রেপ্তার করেন।

আরওপড়ুন ….

নরসিংদী প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নুরুল ইসলামকে সংবর্ধনা প্রদান

গ্রেপ্তারকৃতরা হলো ময়মনসিংহের বিনয়চন্দ্র দাস(৩৮),ব্রাহ্মণবাড়িয়া জেলার আব্দুল্লাহ আল মামুন ওরফে আব্দুল্লাহ(৩০), মানিকগঞ্জের মোহাম্মদ হান্নান মিয়া ওরফে বাচ্চু মিয়া(৩২)মংময়সিংহের ফুলবাড়িয়ার নূর মোহাম্মদ ওরফে নুরু(২৮) এবং কিশোরগঞ্জ নীলফামারীর পলাশ চন্দ্র রায়(২৮)।
চৌহালী থানার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত পিপিএম জানান, ছিনতাই চক্রের দলনেতা বিনয় চন্দ্র দাসের নামে বিভিন্ন জেলায় আরও আটটি মামলা রয়েছে। সেসব মামলায় তিনি গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত আসামী।গ্রেপ্তারকৃতদের রবিবার সিরাজগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com