1. salmankoeas@gmail.com : admin :
ভাষা শহিদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করলেন ফরিদপুরের পুলিশ সুপার - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
মাধবপুরে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ প্রতিবাদ সভা দৈনিক ক্রাইমসিনে সংবাদ প্রকাশের পরে দুই প্রধান শিক্ষককে শোকজ মাধবপুরে কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ দুমকিতে কৃষি ব্যাংকের এটিএম বুথের লেনদেন কার্যক্রম শুরু দুমকিতে বিএমএসএফ’র যুগপূর্তি উৎসব পালিত। দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়।

ভাষা শহিদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করলেন ফরিদপুরের পুলিশ সুপার

মোঃ আরিফুল হাসান, (ফরিদপুর) জেলা প্রতিনিধি:
  • Update Time : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩৪ Time View
ভাষা শহিদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করলেন ফরিদপুরের পুলিশ সুপার

মোঃ আরিফুল হাসান, (ফরিদপুর) জেলা প্রতিনিধি:

২১ শে ফেব্রুয়ারী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। একুশে ফেব্রুয়ারি বাঙালি জাতির জীবনে এক গৌরবের দিন। ১৯৫২ সালের এই দিনে বাঙালি জাতি বুকের তাজা রক্ত দিয়ে শাসকের রক্তচক্ষু উপেক্ষা করে মাতৃভাষা রক্ষার জন্য রাজপথে নেমেছিল।

পৃথিবীর ইতিহাসে একমাত্র বাঙালিরাই সেই গৌরবময় জাতি, যারা ভাষার প্রাণ দিয়েছিল। সারা বিশ্বে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস হিসেবেও দিনটি পালিত হচ্ছে।

জেলা পুলিশ, ফরিদপুর কর্তৃক বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ২১ ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ পালন করা হয়। দিবসের শুরেতেই পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, ফরিদপুর এর সকল শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে এবং জেলা পুলিশ, ফরিদপুরের সকল পুলিশ সদস্যদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‌্যালী “প্রভাত ফেরী” আয়োজন করা হয়। র‌্যালীটি পুলিশ লাইন্স, ফরিদপুর হতে যাত্রা করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পুলিশ লাইন্স এসে শেষ হয়। এর পরে পুলিশ লাইনস্থ শহীদ মিনারে পুষ্পস্তবক দিয়ে সকল ভাষা শহিদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন জনাব মোহাম্মদ মোর্শেদ আলম, পিপিএম, পুলিশ সুপার, ফরিদপুর।

আরওপড়ুন ….

পরবর্তীতে পুনাক সভানেত্রী জনাব আনিকা ফারিহা রশিদ পুনাক, ফরিদপুরের সকল সদস্যদের নিয়ে শহিদদের স্বরণে পুষ্পস্তবক অর্পন করেন। এর পরে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, ফরিদপুরের সকল শিক্ষার্থীরা শহিদদের স্বরণে পুষ্পস্তবক অর্পন করে।

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে পুলিশ লাইনস্থ ড্রিল শেডে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, ফরিদপুর এর আয়োজনে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মোর্শেদ আলম, পিপিএম, পুলিশ সুপার, ফরিদপুর।

এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মাদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ, ফরিদপুর (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত); জনাব মো: সালাউদ্দিন, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, ফরিদপুরসহ ফরিদপুর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও সকল অফিসার ও ফোর্সগণ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com