1. salmankoeas@gmail.com : admin :
মাধবপুরে মুক্তিযোদ্ধা পরিবারের ৩ সদস্য কে পিটিয়ে আহত - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম:
মাধবপুরে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ প্রতিবাদ সভা দৈনিক ক্রাইমসিনে সংবাদ প্রকাশের পরে দুই প্রধান শিক্ষককে শোকজ মাধবপুরে কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ দুমকিতে কৃষি ব্যাংকের এটিএম বুথের লেনদেন কার্যক্রম শুরু দুমকিতে বিএমএসএফ’র যুগপূর্তি উৎসব পালিত। দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়।

মাধবপুরে মুক্তিযোদ্ধা পরিবারের ৩ সদস্য কে পিটিয়ে আহত

ক্রাইমসিন নিউজ ডেক্ম :
  • Update Time : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪
  • ২৩৭ Time View
মাধবপুরে মুক্তিযোদ্ধা পরিবারের ৩ সদস্য কে পিটিয়ে আহত

ক্রাইমসিন নিউজ ডেক্ম :

হবিগঞ্জের মাধবপুরে এক মুক্তিযোদ্ধা পরিবারের ৩ সদস্য কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। সোমবার (২২ জানুয়ারি) বিকেল ৫:৩০ মিনিটে উপজেলা ধর্মঘর ইউনিয়নের আহম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত মুক্তিযোদ্ধা স্ত্রী জহুরা খাতুন জানান, মুক্তিযোদ্ধা মৃত আব্দুল মাজিদ ছেলে দুবাই প্রবাসী লুৎফর রহমান ও তার স্ত্রী সহ কন্যা সন্তান কে পিটিয়ে আহত করেছে একই এলাকার জুরু মিয়া নামে এক লোক। তিনি আরও জানান, তার ছেলে লুৎফর রহমানের সাথের জুরু মিয়া পুকুরে জমি নিয়ে বিরোধ চলছিল আজ বিকেল বেলায় বাজার থেকে ফেরার পথে রাস্তায় জুরু মিয়া ও তার সাথে থাকা কয়েক জন লোক মৃত মুক্তিযোদ্ধার ছেলে লুৎফর রহমানের উপর হামলা চালায়, ওই সময় লুৎফর রহমানের উপর মারপিট শুরু করলে চিৎকার শুনে তার স্ত্রী ও কন্যা সন্তান ঘটনাস্থলে আসলে স্ত্রী ও কন্যা কে পিটিয়ে গুরুতর আহত করে পরে তাদের স্বজনরা উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে কর্তব্যরত চিকিৎসক আমান্না আফরিন মীম আহতদের উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সরকারি হাসপাতালে প্রেরন করেন।

আরওপড়ুন …

মাধবপুরে ৩৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রে প্তা র

আহতরা হলেন, লুৎফর রহমান (৪৫) পিতা মৃত মুক্তিযোদ্ধা আব্দুল মাজিদ, আমেনা বেগম (৪০) স্বামী লুৎফর রহমান, স্বপ্না আক্তার (১৫) পিতা লুৎফর রহমান।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রকিবুল ইসলাম খানের সাথে এই বিষয়ে কথা হলে তিনি জানান মুক্তিযোদ্ধার পরিবারের উপর হামলার বিষয়ে আমরা এখনো কোন অভিযোগ পায়নি লিখিত অভিযোগ পেলে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com