1. salmankoeas@gmail.com : admin :
মাধবপুরে ৩০০পিস ইয়াবা ট্যাবলেট সহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক ক্রাইমসিন
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম:
মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা

মাধবপুরে ৩০০পিস ইয়াবা ট্যাবলেট সহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজেস্ব প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ৬১ Time View

হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

মাধবপুরের নোয়াপাড়া ইউ/পি কাশিপুর, ০৭নং ওয়ার্ড এলাকা থেকে ৩০০পিস ইয়াবা ট্যাবলেট সহ (এক)জন নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার   করেছে।

সোমবার  ১২ জুন সকাল ৮ থেকে ৯টায় হবিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ে’র সহকারী পরিচালক সাজেদুল হাসান সার্বিক তত্ত্বাবধানে ও উপ-পরিদর্শক  কাজী হাবিবুর রহমানের নেতৃত্বে রেইডিং টিম মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউ/পি কাশিপুর, ০৭নং ওয়ার্ড এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩০০পিস_ইয়াবা_ট্যাবলেট সহ (এক) জন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার   করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ১। মোছাঃ ফারজানা আক্তার (২৮), পিতা- সৈয়দ আলী, স্বামীঃ আলম মিয়া, মাতা- মুর্শিদা বেগম, সাং- কাশিপুর, ০৭নং ওয়ার্ড, ০৯নং নোয়াপাড়া ইউ/পি, থানা- মাধবপুর,জেলা হবিগঞ্জ এর বাসিন্দা।

এ বিষয়ে পরিদর্শক কাজী হাবিবুর রহমান বাদী হয়ে মাধবপুর থানায় ০১টি নিয়মিত মামলা দায়ের করেন।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com