1. salmankoeas@gmail.com : admin :
মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
মানসিক ভারসাম্যহীন স্বামীকে ফিরিয়ে দিল কাজিপুর থানা পুলিশ অপ-সাংবাদিকতা করার প্রমাণ মিললে বহিস্কার মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা

জাহারুল ইসলাম জীবন  মেহেরপুর প্রতিনিধি :
  • Update Time : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ৩৭ Time View
মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা

জাহারুল ইসলাম জীবন  মেহেরপুর প্রতিনিধি :
মেহেরপুর সদর উপজেলা ও মুজিবনগর উপজেলা পরিষদ সহ আজ ৮-ই মে/২০২৪ সারা বাংলাদেশে ষষ্ঠ তম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ১৩৯ টি উপজেলা পরিষদ নির্বাচন সম্পূর্ণ হয়েছে।

মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয় আজ সকাল ৮- টায় এবং এক টানা বিরত ছাড়াই বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

ভোট গ্রহণ চলাকালীন সময় মাঝে মাঝে কিছু ভোটারের উপস্থিতি ব্যতীত অধিকাংশ সময় এলাকার রাস্তাঘাট জনশূন্য অবস্থায় প্রায় ফাঁকা দেখা যায়, সরোজমিনে দেখা যায় ভোট কেন্দ্র গুলোর অবস্থা প্রায়শ্ব ভোটার শূন্য অবস্থা!

মেহেরপুর জেলা নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী জানা যায়, এই দুই উপজেলায় মোট ৩ লাখ ৩ হাজার ৬৩ জন ভোটার রহিয়াছে।আজ উক্ত ভোটার গণ তাহাদের ভোটাধিকার প্রয়োগ করবেন এবং নির্বাচন কমিশনের তথ্য মতে , ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ করা হচ্ছে।

দুই উপজেলায় মোট ১৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, এর মধ্যে চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

 

মেহেরপুর সদর উপজেলা পরিষদের ভোটের বিবরণ :
মেহেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ৯৪ টি ভোট কেন্দ্রের মধ্যে ৫৭ টি অস্থায়ী বুথসহ ৬০৫ টি বুথে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে।
মেহেরপুর সদর উপজেলায় ভোটার সংখ্যা ২ লক্ষ ১৮ হাজার ৮০৪ জন। এর মধ্যে ১ লক্ষ ৯ হাজার ৪৬৩ জন পুরুষ এবং ১ লক্ষ ৯ হাজার ৩৪০ জন নারী ভোটার রহিয়াছেন।
মেহেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চেয়ারম্যান পদে আব্দুল মান্নান- ঘোড়া মার্কা, অ্যাড. ইব্রাহিম শাহিন-কাপ পিরিচ মার্কা, আনারুল ইসলাম – মোটরসাইকেল মার্কা ও হাসেম আলী – আনারস মার্কা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দীতা করছেন।

আরওপড়ুন ….

নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয়

ভাইস চেয়ারম্যান পদে মোঃ আবুল হাসেম -চশমা, মোহাম্মদ শাহিন -টিউবওয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান পদে লতিফন নেছা লতা -বৈদ্যুতিক পাখা, সামিউন বাশিরা পলি -হাঁস, রোমানা আহমেদ -কলস মার্কা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
উল্লেখ্য যে, গত কয়েকদিন আগে বিএনপি প্রার্থী রোমানা আহমেদ নির্বাচন থেকে আনুষ্ঠানিকভাবে সরে গিয়েছেন ।

মুজিবনগর উপজেলা পরিষদের ভোটের বিবরণ :
মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩৫ টি ভোট কেন্দ্রের মধ্যে ৭টি অস্থায়ী বুথ সহ ২৩৬ টি বুথে একযোগে ভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে।
মুজিবনগর উপজেলা নির্বাচনে মোট ভোটার ৮৫ হাজার ২৫৯ জন। এর মধ্যে ৪২ হাজার ৫৩৮ জন পুরুষ এবং ৪২ হাজার ৭২১ জন নারী ভোটার রহিয়াছেন।

মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
চেয়ারম্যান পদে আমাম হোসেন মিলু-আনারস মার্কা, কামরুল হাসান চাদুঁ-ঘোড়া মার্কা, রফিকুল ইসলাম-কাপ পিরিস মার্কা এবং মাহবুবুর রহমান-মোটরসাইকেল মার্কা প্রতীক নিয়ে নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

ভাইস চেয়ারম্যান পদে বিএম জাহিদ হাসান -টিউবওয়েল ও মতিউর রহমান-চশমা মার্কা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন – ফুটবল ও  তকলিমা খাতুন – কলস মার্কা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন।
মেহেরপুর ও মজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্বরত রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ ওয়ালিউল্লাহ জানান যে,অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

প্রতিটি কেন্দ্রের জন্য ৪/৫ জন করে পুলিশ বাহিনীর সদস্য, ১৩ থেকে ১৮ জন করে পুরুষ ও মহিলা আনসার ভিডিপি সদস্য দায়িত্ব পালন করবেন।
এছাড়াও সার্বক্ষণিক তদারকিতে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে স্টাইকিং ফোর্স ও বিজিবি সদস্য গন টহলরত অবস্থায় সার্বক্ষণিক তাদের দায়িত্ব পালন করতেছেন।

এক নজরে আজকের মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ শেষে বিজয় প্রার্থীদের নামের তালিকা সহ ভোটের বিবরণী প্রকাশ করা হইয়াছে।

মেহেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারুল ইসলাম> মোটরসাইকেল প্রতীক নিয়ে ৪০১২৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন,তিনার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী এডভোকেট ইব্রাহিম শাহিন কাপ পিরিচ মার্কা প্রতীক নিয়ে ১০৫০৭ ভোট পেয়েছেন।

অপর চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান ঘোড়া প্রতীকে ৩৭২ ভোট পেয়েছেন এবং আবুল হাশেম,আনারস প্রতীক নিয়ে ২৮৮৫ ভোট পেয়েছেন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আবুল হাশেম চশমা প্রতীকে ৩৬১৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার  নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহীন টিউবওয়েল প্রতীক নিয়ে ১৬১৩ ভোট পেয়েছেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে লতিফুন নেছা লতা বৈদ্যুতিক পাখা মার্কা প্রতীকে ৩৪৬৪৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনার নিকটতম প্রতিদ্বন্দ্বী সামিউন বশিরা পলি, হাঁস মার্কা প্রতীকে ১৭৯১৬ ভোট পেয়েছেন।

মুজিবনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমাম হোসেন মিলু>আনারস প্রতীকে ১৭০৬৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রফিকুল ইসলাম কাপ পিরিচ মার্কা প্রতীকে ১৫,১০০ ভোট পেয়েছেন। অপর প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী কামরুল হাসান ঘোড়া প্রতীকে ২৮২১ ভোট এবং মোহাম্মদ মাহাবুবুর রহমান মোটরসাইকেল প্রতীক নিয়ে ৩৪১ ভোট পেয়েছেন।

পুরুষ ভাইস চেয়ারম্যান হিসাবে বিএম জাহিদ হাসান, টিউবওয়েল প্রতীক নিয়ে ২৬৫৬২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিউর রহমান চশমা প্রতীকে ১৩৬৭৬ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে তকলিমা খাতুন,কলস প্রতীকে ২০,০৫৮ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com