1. salmankoeas@gmail.com : admin :
মৌলভীবাজারে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী - দৈনিক ক্রাইমসিন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
মানসিক ভারসাম্যহীন স্বামীকে ফিরিয়ে দিল কাজিপুর থানা পুলিশ অপ-সাংবাদিকতা করার প্রমাণ মিললে বহিস্কার মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

মৌলভীবাজারে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী

এনামুল হক আলম মৌলভীবাজার
  • Update Time : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০১ Time View
মৌলভীবাজারে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী

এনামুল হক আলম মৌলভীবাজার

মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে “পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪”এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গতকাল ১৫ ফেব্রুয়ারি রাতে মৌলভীবাজার শেখ রাসেল ইনডোর স্টেডিয়ামে এই ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

গত ৩১ জানুয়ারি থেকে শুরু হওয়া এই ব্যাডমিন্টন টুর্নামেন্টে ইন্সপেক্টর থেকে তদুর্ধ্ব এবং কনস্টেবল থেকে এসআই এই দুটি বিভাগে একক এবং দ্বৈত দুই ধরনের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মোহাম্মদ জিল্লুর রহমান উক্ত ফাইনাল খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার জেলা প্রশাসক জনাব ড. উর্মি বিনতে সালাম, মৌলভীবাজার জেলা পুনাক (পুলিশ নারী কল্যাণ সমিতি) সভানেত্রী জনাব মোছাঃ শারমিন আক্তার বানু প্রমুখ।

আরওপড়ুন …

ঝর্ণা হাসান সংরক্ষিত আসনে এমপি মনোনীত হওয়ায় ফরিদপুরে আনন্দ মিছিল

এই ব্যাডমিন্টন টুর্নামেন্টে ইন্সপেক্টর থেকে তদূর্ধ বিভাগের দ্বৈত প্রতিযোগিতায় পুলিশ সুপার জনাব মোঃ মনজুর রহমান পিপিএম (বার) ও পুলিশ পরিদর্শক জনাব মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী জুটি চ্যাম্পিয়ন এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোহসিন ও পুলিশ পরিদর্শক জনাব বিনয় ভূষণ রায় জুটি রানার আপ হয়।
পুলিশ সুপার জনাব মোঃ মনজুর রহমান পিপিএম (বার) মহোদয় দ্বৈত প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

এই বিভাগের একক প্রতিযোগিতায় শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জনাব বিনয় ভূষণ রায় চ্যাম্পিয়ন এবং রানার আপ হন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত)। অতিরিক্ত পুলিশ সুপার জনাব সুদর্শন কুমার রায় একক প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

অন্যদিকে কনস্টেবল থেকে এসআই বিভাগে একক প্রতিযোগিতায় কনস্টেবল আব্দুল করিম চ্যাম্পিয়ন এবং রানার আপ হন এএসআই কাউসার আহমেদ। একই বিভাগের দ্বৈত প্রতিযোগিতায় এএসআই কাউছার আহমেদ ও নায়েক শামীম মিয়া জুটি চ্যাম্পিয়ন এবং নায়েক জলিল মৃধা ও কনস্টেবল আব্দুল করিম রানার আপ হয়। এই বিভাগে একক ও দ্বৈত প্রতিযোগিতায় যথাক্রমে কনস্টেবল আব্দুল করিম ও নায়েক শামীম মিয়া সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ মাঠে বসে খেলা উপভোগ করেন এবং খেলা শেষে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com