1. salmankoeas@gmail.com : admin :
যমুনার ভাঙন রোধে জিও ব্যাগ ডাম্পিং সংসদ সদস্য নূর মোহাম্মদের প্রতি কৃতঞ্জতা প্রকাশ - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:১৩ অপরাহ্ন
শিরোনাম:
মাধবপুরে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ প্রতিবাদ সভা দৈনিক ক্রাইমসিনে সংবাদ প্রকাশের পরে দুই প্রধান শিক্ষককে শোকজ মাধবপুরে কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ দুমকিতে কৃষি ব্যাংকের এটিএম বুথের লেনদেন কার্যক্রম শুরু দুমকিতে বিএমএসএফ’র যুগপূর্তি উৎসব পালিত। দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়।

যমুনার ভাঙন রোধে জিও ব্যাগ ডাম্পিং সংসদ সদস্য নূর মোহাম্মদের প্রতি কৃতঞ্জতা প্রকাশ

মোঃ সাগর আলী জেলা প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮৪ Time View
যমুনার ভাঙন রোধে জিও ব্যাগ ডাম্পিং সংসদ সদস্য নূর মোহাম্মদের প্রতি কৃতঞ্জতা প্রকাশ

মোঃ সাগর আলী জেলা প্রতিনিধি :

জামালপুর দেওয়ানগঞ্জ উপজেলার বড়খাল এলাকার যমুনা নদীতে অসময়ে তীব্র ভাঙন দেখা দিয়েছে। ভাঙন রোধে দ্রুত জিও ব্যাগ ডাম্পিং (বালুভর্তি) বরাদ্দ পাশ করায় দেওয়ানগঞ্জবাসী কৃতজ্ঞতা প্রকাশ করছে সংসদ সদস্য নূর মোহাম্মদের প্রতি ।

গেল বর্ষা মৌসুমে যমুনার ভাঙনে বড়খাল এলাকায় শতাধিক পরিবার বসতভিটা ও ফসলি জমি হারিয়ে নিঃস্ব হয়েছে । নদীতে এখন শুকনো মৌসুম । কিন্তু মাঝে মধ্যেই বর্ষা মৌসুমের মতো ভাঙন তান্ডব চালায় যমুনা । যা যমুনা পাড়ের মানুষ সহ দেওয়ানগঞ্জ বাসীকে হতাশ করে তুলেছে ।
শুকনো মৌসুমের এমন তীব্র ভাঙনের খবর পেয়ে পানি উন্নয়ন বোর্ডের চিফ ইঞ্জিনিয়ার আসাদুজ্জামান, জেলা পানি উন্নয়ন বোর্ডের তত্বাবধান প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম , নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্স, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সোলায়মান হোসেন সোলাই, চিকাজানি ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলালাম আক্কাস সহ ভাঙন এলাকা সরেজমিন পরিদর্শন করেন সংসদ সদস্য নূর মোহাম্মদ । পরিদর্শন শেষে নূর মোহাম্মদ যমুনাপাড় বাসীকে প্রতিশ্রুতিদেয় দ্রুত জিও ব্যাগ ডাম্পিং করে ভাঙন রোধ করা হবে ।

আরওপড়ুন …

মাধবপুরে পাবেল হত্যা আরও ১৬ আসামি গ্রেফতার

চলতি মাসের প্রথমদিকে সংসদ সদস্যের বিশেষ বরাদ্দের মাধ্যমে পঞ্চাশ লক্ষ টাকা বাজেটের এগারো হাজার বালুভর্তি জিও ব্যাগ ডাম্পিং অনুমোদন হয় । গত ১০ ফেব্রুয়ারি থেকে এ ডাম্পিং শুরু হয়েছে । যা প্রাথমিক ভাবে ভাঙন এলাকার ৬০ মিটার এরিয়া জুড়ে ডাম্পিং চলছে । পরবর্তীতে এই জিও ব্যাগ ডাম্পিং অব্যাহত থাকবে বলেও আশ্বাস দেন নূর মোহাম্মদ এমপি ।
যমুনাপাড়বাসী আতিকুল ইসলাম আনম, সাদিকুল, শফিকুল, মনতাজ ভাসানী, বাদল সহ অন্যান্যদের ভাষ্য এই জিও ব্যাগ ডাম্পিং করার কারনে মাঝিপাড়া গ্রামটি রক্ষা পেলো ।
উল্লেখ্য অসময়ে যমুনার এই ভাঙন রোধে দ্রুত জিও ব্যাগ ডাম্পিং বরাদ্দ পাশ করানোর জন্য সংসদ সদস্য নূর মোহাম্মদের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেছে দেওয়ানগঞ্জবাসী ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com