1. salmankoeas@gmail.com : admin :
রাজশাহীতে জেল হত্যা দিবসে সড়ক পরিবহন মালিক গ্রুপের শ্রদ্ধা - দৈনিক ক্রাইমসিন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
মানসিক ভারসাম্যহীন স্বামীকে ফিরিয়ে দিল কাজিপুর থানা পুলিশ অপ-সাংবাদিকতা করার প্রমাণ মিললে বহিস্কার মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

রাজশাহীতে জেল হত্যা দিবসে সড়ক পরিবহন মালিক গ্রুপের শ্রদ্ধা

 মোঃ মেহেদী হাসান মুন্না, রাজশাহীঃ
  • Update Time : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৬০ Time View
রাজশাহীতে জেল হত্যা দিবসে সড়ক পরিবহন মালিক গ্রুপের শ্রদ্ধা

মোঃ মেহেদী হাসান মুন্না, রাজশাহীঃ

শুক্রবার সকাল ১১.০০ টায় জেল হত্যা দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপেরের সাধারণ সম্পাদক মোঃ মতিউল হক টিটো নেতৃত্বে শোক র‌্যালী ও নগরীর কাদিরগঞ্জে অবস্থিত জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামান এর সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং রাজশাহী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের অফিসে দুপুরে অসহায়,দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ করেন।

এসময়,নাজিম উদ্দিন শেখ,মেহেদী মাসুদ, নুরুজ্জামান মোহন,মুশফিকুর রহমান লাকি,মনসুর আলী।আসাদুজ্জামান মুন্না, বিপুল,মিঠুন,শাহিন,বাবলু হাজি, আশরাফসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতাকে বিনম্র শ্রদ্ধায় স্মরণ করেন এবং দোয়া করেন।

আরও পড়ুন …আওয়ামী লীগের ঢাকা- ৫ আসনে সম্ভাব্য নৌকার মাঝি যারা

এসময় মতিউল হক টিটো বলেন,বঙ্গবন্ধু হত্যা মামলা ও জাতীয় চার নেতার হত্যা মামলার বিচারের রায় হয়েছে। রায় আংশিক কার্যকর হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্র,ইংল্যান্ড সহ বিদেশে পলাতক আসামীদের দেশে ফিরে এনে রায় কার্যকর করার চেষ্টা অব্যাহত রেখেছে সরকার। তবে সরকারের এই চেষ্টা বাধাগ্রস্ত হচ্ছে ওই সমস্ত দেশ যারা খুনীদের নানা অজুহাতে ফেরত দিতে চায় না।

আরও পড়ুন … নন্দীগ্রামে ওমরপুর বাস স্টপেজে যাত্রী ছাউনি উদ্বোধন

এই হত্যাকাণ্ডের নেপথ্যের ব্যক্তি কারা ছিলেন,তাদের দেখতে চায় জাতি। হত্যাকাণ্ডের সুবিধাভোগী ও নেপথ্যের কুশীলবদের খুঁজে বের করার জন্য কমিশন গঠন এখন সময়ের দাবি।

প্রসঙ্গত,১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার পর ৩ নভেম্বর তার ঘনিষ্ঠ চার রাজনৈতিক সহযোগী সৈয়দ নজরুল ইসলাম,তাজউদ্দীন আহমদ,এম মনসুর আলী ও এ এইচ এম কামারুজ্জামানকে কারাগারে হত্যা করা হয়। রাষ্ট্রের হেফাজতে হত্যাকাণ্ডের এই ঘটনাটি বাংলাদেশে পালিত হয়ে আসছে ‘জেলহত্যা দিবস’ হিসেবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com