1. salmankoeas@gmail.com : admin :
রাজশাহীতে শ্লীলতাহানির ঘটনায় মায়ের পিটুনিতে হাসপাতালে ডাঃ রাজু আহমেদ - দৈনিক ক্রাইমসিন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
মানসিক ভারসাম্যহীন স্বামীকে ফিরিয়ে দিল কাজিপুর থানা পুলিশ অপ-সাংবাদিকতা করার প্রমাণ মিললে বহিস্কার মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

রাজশাহীতে শ্লীলতাহানির ঘটনায় মায়ের পিটুনিতে হাসপাতালে ডাঃ রাজু আহমেদ

 মোঃ মেহেদী হাসান মুন্না, রাজশাহীঃ
  • Update Time : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ৮৭ Time View
রাজশাহীতে শ্লীলতাহানির ঘটনায় মায়ের পিটুনিতে হাসপাতালে ডাঃ রাজু আহমেদ

মোঃ মেহেদী হাসান মুন্না, রাজশাহীঃ

রাজশাহীতে একই দিনে দুইজন চিকিৎসক খুন হওয়ার রেশ কাটতে না কারতেই তার পরদিন সোমবার রাত্র ১১.০০টার সময় নগরীর তালাইমারী এলাকায় “মেট্রো ডেন্টাল কেয়ার” এর ডাঃ রাজু আহম্মেদ নামে এক চিকিৎসকের উপর হামলা হওয়ার খবর ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

তবে এবার কোন দুর্বৃত্তের হামলায় নয় বরং তার কাছে চিকিৎসা সেবা নিতে আসা স্কুল পড়ুয়া ১৩’বছরের এক কিশোরীর শ্লীলতাহানির অভিযোগে কিশোরীর মা ক্ষুব্ধ হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মোসাঃ সাবিনা ইয়াসমীনের স্যান্ডেলের পিটুনি খেয়ে অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল রামেকে ভর্তি হয়েছেন নারী লোভী চিকিৎসক রাজু আহম্মেদ।

আরও পড়ুন .. পিটার হাসকে সিইসি ! আমাদের হাতে কোনো অপশন নেই ! নির্ধারিত সময়েই নির্বাচন

এ ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে ডাঃ রাজুর ঘনিষ্ট সম্পর্কের আত্মীয়রা রাজুর ওপরে দুর্বৃত্তদের হামলার একটি নাটক সাজিয়ে প্রচার করার খবর পাওয়া গেলেও পরবর্তীতে প্রকৃত ঘটনা জেনে সব মহলে মহলে স্বস্তির নিশ্বাস বইছে আকাশে বাতাসে । অনেক চিকিৎসকের মধ্যেও ডাঃ রাজুর এমন অশালীন কর্মকান্ডে ক্ষোভের সঞ্চার হয়েছে।

ঘটনা সুত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর তালাইমারি এলাকার একটি বেসরকারি হাসপাতালে দাঁতের চিকিৎসা নিতে আসা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মোসাঃ সাবিনা ইয়াসমীন নামে এক শিক্ষিকার স্কুল পড়ুয়া মেয়ের শ্লীলতাহানির পর উক্ত শিক্ষিকা অভিযুক্ত চিকিৎসকের উপর চড়াও হন এবং তাকে স্যান্ডেল পিটা করেন।

আরও পড়ুন ..রাজনৈতিক দলগুলোকে শর্তহীন সংলাপের আহ্বান জানালেন ! পিটার হাস

এ সময় ঘটনা স্থলে আগত অন্যান্য লোকজনও উক্ত ডাক্তারকে উত্তম মধ্যম দেয়। একপর্যায়ে ডাক্তার অসুস্থতার কথা বললে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়ের শ্লীলতাহানির ঘটনায় তার মা রাজশাহী বিশ্ববিদ্যালয় এর সহযোগী অধ্যাপক মোসাঃ সাবিনা ইয়াসমীন (৪১) বাদী হয়ে ডাঃ রাজু আহম্মেদ (৩৮)কে আসামি করে নগরীর বোয়ালিয়া মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ ওসি সোহরাওয়ার্দী হোসেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com