1. salmankoeas@gmail.com : admin :
রায়পুরাতে বিজয়ের মাস উপলক্ষে বি.এম.এফ এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় - দৈনিক ক্রাইমসিন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
মানসিক ভারসাম্যহীন স্বামীকে ফিরিয়ে দিল কাজিপুর থানা পুলিশ অপ-সাংবাদিকতা করার প্রমাণ মিললে বহিস্কার মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

রায়পুরাতে বিজয়ের মাস উপলক্ষে বি.এম.এফ এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

Reporter Name
  • Update Time : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৭৪ Time View

সাদ্দাম উদ্দীন রাজ -রায়পুরা উপজেলা প্রতিনিধি

“যদি থাকে মানবতা,সেচ্ছায় হবো রক্ত দাতা” এই অঙ্গীকার নিয়েই ২০২০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউনডেশন। উক্ত বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে এখন পর্যন্ত প্রায় ১০৫৬ জন ডোনার সেচ্ছায় রক্তদান ও বিনা অর্থে ১৫,৮০০ মানুষদের রক্ত পরীক্ষার গ্রুপ ক্যাম্পিং এবং গরিব অসহায় ও দুস্তদের মাঝে নগদ অর্থ সাহায্য, ঈদ উপহার, বৃক্ষ রোপণ ও বিভিন্ন ধরণের উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় উক্ত সংগঠনের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে এবং যুবকদের সেচ্ছায় রক্তদান ও সমাজ কল্যাণ মূলক কাজে উদ্ভুধ্য করতে বিগত ১ বছর আগে (বি.এম.এফ) রায়পুরা সরকারি কলেজ শাখার কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

আজ ১০ ডিসেম্বর ২০২৩খ্রিঃ (বি.এম.এফ) রায়পুরা সরকারি কলেজ শাখা কর্তৃক বিনামূল্যে ব্লাড ক্যাম্পিং উনুষ্ঠিত হয়। উক্ত ব্লাড ক্যাম্পিং সার্বিক তত্বাবধায়নে ছিল বীরশেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশনের , প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ. কাউছার, এবং সংগঠনের সকল সদস্য ও উপদেষ্টা মন্ডলির সদস্যগণ। আরো উপস্থিত ছিলেন জনাব জাফর ইকবাল, প্রভাষক, ইংরেজী বিভাগ, রায়পুরা সরকারি কলেজ।
উপস্থিত ছিলেন, বি.এম.এফ রায়পুরা সরকারি কলেজ শাখার সভাপতি, সাধারণ সমসম্পাদক, ও কার্যনির্বাহীর সকল সদস্যবৃন্দ।

উক্ত ব্লাড ক্যাম্পিং এ বক্তব্য রাখেন জনাব জাফর ইকবাল, প্রভাষক, ইংরেজী বিভাগ, রায়পুরা সরকারি কলেজ তিনি বলেন আপনার বয়স বাড়ার সাথে সাথে আপনি আবিষ্কার করতে পারবেন আপনার দুটি হাত রয়েছে- একটি নিজেকে সাহায্য করার জন্য অন্যটি অন্যকে সাহায্য করার জন্য এবং বি.এম.এফ সদস্যেদর প্রতি শুভেচ্ছা জানান তার সাথে সাথে এমন মানবিক কাজে তিনি সবসময় পাশে থাকার আশ্বাস দেন । এম.এ. কাউছার আহমেদ প্রতিষ্ঠাতা সভাপতি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ফাউন্ডেশন তিনি বলেন আমাদের একমাত্র লক্ষ্য বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের মত দেশ এবং দেশের মানুষের জন্য আত্মত্যাগ এবং সমাজের কল্যাণ কর কিছু করা তার ই ধারাবাহিকতায় আমরা বিপদগ্রস্ত মানুষদের ডাকে কোনো রুপ দ্বিধা না করে স্রেফ আল্লাহ কে খুশি করার জন্য মানব সেবায় সেচ্ছায় রক্তদানে ছুটে যায় এবং আমাদের জীবন আমাদের রক্তে গড়া, রক্ত দিয়ে বাঁচাবো মোরা শত শত প্রাণ এই । এইদিকে বি.এম.এফ. রায়পুরা সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক, মোঃ সাজিদ মিয়া বলেন, রক্ত দিয়ে স্থাপিত বন্ধন এবং সম্পর্ক গুলি অর্থ দিয়ে প্রতিষ্ঠিত বন্ধন এবং সম্পর্কের চেয়ে অনেক বেশী। বি.এম. এফ রায়পুরা সরকারি কলেজ শাখার সিনিয়র সহ-সভাপতি, পরাগ বনিক বলেন, মানবতার লুকিয়ে আছে রক্তদানের মাঝে, আসুন সবাই এগিয়ে আসি এমন মহৎ কাজে। বি.এম.এফ রায়পুরা সরকারি কলেজ শাখার প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক রমজান মোবারক বলেন নিজেকে ভালোবাসুন, সাথে সাথে অন্যকেও ভালোবাসুন,রক্ত দানের মাধ্যমে তাদের প্রতি আপনার ভালোবাসা প্রকাশ করুন। পরিশেষে
বি.এম.এফ রায়পুরা সরকারি কলেজ শাখার সভাপতি জনাব শাওনুর রহমান শ্রবাণ বলে নিয়মিত রক্তদান ও আসহায় এবং সমাজে অন্যের বিপদে এগিয়ে আসুন,তাহলে আপনার বিপদেও সবাই এগিয়ে আসবে, আমরা আগেওৃ বৃক্ষ রোপণ কর্মসূচি ও সমাজের বিভিন্ন মানবিক কাজ করে আসছি ইনশাহআল্লাহ ভবিষ্যৎ করে যাব এবং সকলের প্রতি শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করে উক্ত ব্লাড ক্যাম্পিং এবং সভার সমাপ্তি ঘোষণা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com