1. salmankoeas@gmail.com : admin :
সাংবাদিক গোলাম রব্বানির হামলাকারীদের শাস্তি দাবি বিএনপির - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
শিরোনাম:
মানসিক ভারসাম্যহীন স্বামীকে ফিরিয়ে দিল কাজিপুর থানা পুলিশ অপ-সাংবাদিকতা করার প্রমাণ মিললে বহিস্কার মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

সাংবাদিক গোলাম রব্বানির হামলাকারীদের শাস্তি দাবি বিএনপির

নিজেস্ব প্রতিবেদক
  • Update Time : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১১৩ Time View

বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, চলমান গণ-আন্দোলনের কারণে সরকার বিচলিত, ভীত ও কম্পমান, সেটা নানাভাবে প্রকাশ পাচ্ছে।

আজ শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোশাররফ হোসেন এসব কথা বলেন। ‘১৬ জুন, ১৯৭৫: গণমাধ্যমের কালো দিবস’ শীর্ষক এই আলোচনা সভার আয়োজন করে বিএনপি।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় সন্ত্রাসীদের হামলায় আহত সাংবাদিক গোলাম রব্বানি গতকাল চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আজকের সভায় গোলাম রব্বানি হত্যার ঘটনায় নিন্দা জানানো হয় এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, যতবার আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে, ততবার গণতন্ত্রকে হত্যা করেছে। দেশে গণতন্ত্র না থাকায় বহু গণমাধ্যম থাকার পরও তারা জনগণের কথা বলতে পারছে না। তিনি আরও বলেন, গতকালও একজন সাংবাদিককে প্রকাশ্যে হত্যা করা হয়েছে। সাংবাদিকেরা এখন বস্তুনিষ্ঠ সাংবাদিকতা করতে ভয় পান।

সংবাদপত্র মালিকেরা বড় ব্যবসার সঙ্গে জড়িত বলে মন্তব্য করেন খন্দকার মোশাররফ। এই সুযোগে সরকারের সিন্ডিকেট নির্ভয়ে দুর্নীতি করতে পারছে বলে অভিযোগ করেন তিনি।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেন, ১৬ জুন শুধু গণমাধ্যমের জন্য না, পুরো জাতির জন্যই কালো দিন। তিনি বলেন, এই সরকারের বিরুদ্ধে আন্দোলনে আর বেশি সময় নেই৷

সভায় প্রধান বক্তা ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের সাবেক ডিন অধ্যাপক বোরহান উদ্দিন খান। তিনি বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনের মতো আইনের কারণে স্বাধীনভাবে মতপ্রকাশ করা যাচ্ছে না।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com