1. salmankoeas@gmail.com : admin :
সুইডেনে পবিত্র কোরআন অবমাননায় মাধবপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম:
মাধবপুরে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ প্রতিবাদ সভা দৈনিক ক্রাইমসিনে সংবাদ প্রকাশের পরে দুই প্রধান শিক্ষককে শোকজ মাধবপুরে কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ দুমকিতে কৃষি ব্যাংকের এটিএম বুথের লেনদেন কার্যক্রম শুরু দুমকিতে বিএমএসএফ’র যুগপূর্তি উৎসব পালিত। দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়।

সুইডেনে পবিত্র কোরআন অবমাননায় মাধবপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৮১ Time View

নিজস্ব প্রতিবেদক :

সম্প্রতি পবিত্র ঈদ-উল আজহার দিনে সুইডেনের রাজধানী স্টকহোমে কোরআন অবমাননার ঘটনায় হবিগঞ্জের মাধবপুরে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করা হয়েছে।

সোমবার (১০ জুলাই) সকাল ১০ ঘটিকায় ঢাকা-সিলেট মহাসড়ককের পাশে মাধবপুর উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করা হয়। এসময় মাধবপুর ওলামা পরিষদের আয়োজন উপজেলা পরিষদের প্রধান ফটক থেকে বিক্ষোভ মিছিল বের করে ঢাকা-সিলেট মহাসড়ককের মাধবপুর স্টেডিয়াম এর মোর প্রদক্ষিণ করে উপজেলা গেইটে এসে সমাপ্ত করা হয়। মানববন্ধন এর সময় বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক, মাওলানা আব্বাস আলী, মাওলানা গিয়াস উদ্দিন সাহেব, মুফতি ওয়াজেদ আলী, হাফেজ মোবারক মোল্লা, মাওলানা শুয়াইব আহমদ আশরাফী, মাওলানা ঈসমাঈল, মাওলানা মুরশিদ সাহেব, মাওলানা কেফায়েত উল্লাহ, মাওলানা এহতেশামুল হক সাহেব, মাওলানা ইজহার সাহেব, মাওলানা নুরুল আমিন আজাদী, মাওলানা সালা উদ্দিন সহ প্রমূখ।

বক্তারা বলেন, আমরা এখানে একজন মুসলিম পরিচয়ে দাঁড়িয়েছি। প্রত্যেক দেশ ও ব্যক্তির ধর্মীয় স্বাধীনতা রয়েছে কিন্তু তবুও সুইডেনের রাসমুস প্যালুদেন নামক যে কুলাঙ্গার কোরআন পুড়িয়েছে, সে শুধু কুরআন পোড়ায়নি বরং সমগ্র মুসলিমদের অন্তর পুড়িয়েছে। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। বক্তারা আরও বলেন, ইসলাম আমাদেরকে সুশৃঙ্খল হতে শেখায়, শান্তিতে বসবাস করতে শেখায়। ইসলাম কখনো অরাজকতা সৃষ্টি সমর্থন করেনা৷ কিন্তু যে কুরআন অবমাননা করেছে, আমরা তাদেরকে মাধবপুর ওলামা পরিষদ ও সাধারণ মানুষের পক্ষ থেকে তীব্র ঘৃণা ও ক্ষোভ প্রকাশ করছি।

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com