1. salmankoeas@gmail.com : admin :
হত্যা মামলার আসামিরা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার। - দৈনিক ক্রাইমসিন
বুধবার, ২৯ মে ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
মানসিক ভারসাম্যহীন স্বামীকে ফিরিয়ে দিল কাজিপুর থানা পুলিশ অপ-সাংবাদিকতা করার প্রমাণ মিললে বহিস্কার মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

হত্যা মামলার আসামিরা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার।

ক্রাইমসিন নিউজ ডেক্স :
  • Update Time : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৩৮২ Time View
হত্যা মামলার আসামিরা আদালত প্রাঙ্গণে চরাও হলেন বাদির ওপর, আহত হলেন ড্রাইভার।

ক্রাইমসিন নিউজ ডেক্স :

পতেংগার আলোচিত রফিক হত্যা মামলার ১ নং আসামি ইলিয়াস ওরফে গাভী ইলিয়াস ও তার ভাই ভাতিজারা মিলে রফিক হত্যা মামলার বাদি আবদুর নুর এর উপর আদালত এর বারান্দায় হামলা চালায়।

গত বছর পতেংগায় ৮ ফেব্রুয়ারি নৃশংস ভাবে হত্যা হয় রফিক নামে এক নিরিহ ব্যাবসায়ী, ইলিয়াস ওরফে গাভী ইলিয়াস কে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেন মৃত রফিক এর বড় ভাই আব্দুর নুর, মামলার বাদি হওয়ায় আব্দুর নুর এর ওপর নেমে আসে নৃশংস অত্যাচার, এক এক করে করা হয় পতেঙ্গা থানায় জিডি যার প্রতিবেদন এ বাদি কে হত্যার হুমকি’র সত্যতা মিলে।

২৭/০৩ ইং তারিখে ছোট ভাই এর হত্য মামলার হাজিরা দিতে আসেন আবদুর নুর ও তার ড্রাইভার নেজাম উদ্দিন, আদালত প্রাঙ্গণে হাজির হতেই আসামিরা চরাও হয় বাদি আবদুর নুর এর উপর এমতাবস্থায় ড্রাইভার নেজাম প্রতিরোধ করতে গেলে আসামি রা বেধড়ক মারধর করে ড্রাইভার নেজামকে পরবর্তী তে নেজাম কে চট্রগ্রাম মা ও শিশু হাসপাতালে ভরতি করানো হয়, এ বিষয়ে আবদুর নুর বলেন ওদের টার্গেট আমি ছিলাম ওরা আমাকে মারতে চেয়েছিলো, আমার ড্রাইভার রফিক হত্যা মামলার সাক্ষী তাই ওকে বেধড়ক পিটিয়েছে, ঘটনার বিষয়ে ড্রাইভার নেজাম বলেন আমরা আদালত প্রাঙ্গণে এলেই ইলিয়াস, তার ভাই জাহাঙ্গীর, সেলিম তারা আমার মালিক আবদুর নুর কে দেখে অতর্কিত হামলা চালায় আমি প্রতিরোধ করতে চাইলে আমাকে বেধরক মারধর করে, এদিকে ঘটনার বিষয়ে ইলিয়াস এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি পুরো বিষয়টি অস্বীকার করেন।

ওই চারজন বিরুদ্ধে লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়েদ বলেন, তদন্ত করে এ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com