1. salmankoeas@gmail.com : admin :
হবিগঞ্জ-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী অসীম - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম:
মানসিক ভারসাম্যহীন স্বামীকে ফিরিয়ে দিল কাজিপুর থানা পুলিশ অপ-সাংবাদিকতা করার প্রমাণ মিললে বহিস্কার মধুখালীতে ট্রাক চাপায় অটো-ভ্যানচালক নিহত, পথচারী আহত আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

হবিগঞ্জ-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী অসীম

দৈনিক ক্রাইমসিন নিউজ ডেক্স :
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ২৯৩ Time View
হবিগঞ্জ-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী অসীম

ক্রাইমসিন নিউজ ডেক্স :

ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান”স্মার্ট বাংলাদেশ” বিনির্মানের লক্ষ্যে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জ -৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে নৌকার পক্ষে তৃণমূল পর্যায়ে মানুষের কাছে ভোট প্রার্থনা করে নির্বাচনী মাঠ চোষে বেড়াচ্ছেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগে’র যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম।.

তিনি মাধবপুর উপজেলার আন্দিউড়া গ্রামের মৃত হাবিব আলী বাচ্ছু চৌধুরীর ছেলে। তিনি ১৯৮৭ইং এসএসসি পরীক্ষা শেষে শিক্ষা শান্তি প্রগতির শ্লোগানে উজ্জীবিত ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একনিষ্ট কর্মী হিসেবে সক্রিয় ভাবে আওয়ামী রাজনীতিতে সম্পৃক্ততা। ১৯৮৮ সালে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য” তারপর হবিগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে প্রচার সম্পাদক নির্বাচিত।.

পরবর্তীতে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে জেলার সকল কাউন্সিলরদের সরাসরি ভোটে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত। তারপরের কমিটিতে জেলার সকল ছাত্রলীগের কাউন্সিলারদের সরাসরি ভোটে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত। অতপরঃ জেলা ছাত্রলীগের কমিটিতে যুগ্ম আহ্বায়ক। ছাত্রলীগের রাজনীতি শেষ হতে না হতেই সেবা,শান্তি,প্রগতির শ্লোগানে মুখরিত সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ হবিগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক।.

২০০৩ সালে হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য। ১০ বছর জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্যের দায়িত্ব পালন। ২০১৩ সালে জেলা আওয়ামীলীগের সম্মেলনে কাউন্সিলারদের সরাসরি ভোটে সর্বোচ্চ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত। ৬ বছর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের পদে সফলতার সাথে দায়িত্ব পালন” ২০০৯ সালে আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী হিসেবে মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।.

নির্বাচিত হবার পর মাধবপুর উপজেলার আইনশৃঙ্খলা যোগাযোগ শিক্ষা ও তথ্য প্রযুক্তি খাতে বিশেষ সেবার উপহার স্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বীকৃতিতে সারা বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।২০১৮সালে থেকে হবিগঞ্জ জেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করছেন। এ ছাড়া তিনি রাজনৈতিক অঙ্গনে ব্যাপক সারা ফেলেছেন.।

তাঁর নির্বাচনী এলাকায় দিন-রাত দলীয় তৃনমূল নেতা-কর্মীদের সাথে নিয়মিত যোগাযোগের মাধ্যমে বিভিন্ন রাজনৈতিক সভা-সমাবেশে অংশ গ্রহণ করে নেতাকর্মীদের উজ্জীবিত করছেন। ইতিমধ্যেই দলমত নির্বিশেষে সকল মানুষের মনে জায়গা করে নিয়েছেন।.

মাধবপুর-চুনারুঘাট বিভিন্ন এলাকার তৃনমূল নেতা কর্মী-সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ দলীয় মনোনয়নন প্রত্যাশী জাকির হোসেন চৌধুরী অসীমের বিকল্প দেখছেন না তৃণমূলের নেতা-কর্মীরা। তাই মাধবপুর -চুনারুঘাট নির্বাচনী এলাকার সর্বস্তরের মানুষ এ আসনে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দিতে তাঁর প্রয়োজনীয়তা উল্লেখ করে নির্বাচনী এলাকায় জনসংযোগের পাশাপাশি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের কথা উল্লেখ করে লিফলেট বিতরণ করছেন।.

আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী জাকির হোসেন চৌধুরী অসীম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি হবিগঞ্জ -৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে জাতীয় সংসদ সদস্য হিসাবে দলীয় মনোনয়ন দেন তাহলে আমি নির্বাচিত হবো। বঙ্গবন্ধুর আদর্শ-জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় অত্যন্ত বিশ্বস্ততার সঙ্গে বাস্তবায়নের মাধ্যমে জনগণের সেবা করাসহ, অবহেলিত মাধবপুর-চুনারুঘাট আসনকে স্মার্ট বাংলাদেশের আওতায় আনাসহ স্মার্ট নাগরিক,স্মার্ট সমাজ-অর্থনৈতিক ও সরকার।.

এছাড়াও সমাজ থেকে দূর্নীতি, দারিদ্র ও মাদক দূর করে স্মার্ট সমাজ ব্যবস্থা গড়ে তোলার পাশাপাশি এলাকার চাহিদা অনুযায়ী রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্টসহ অবকাঠামো নির্মান ও সংস্কার করা। ধর্মীয় প্রতিষ্ঠান গুলোতে সরকারী ও বেসরকারী সহযোগীতার উদ্যোগ নেয়া। এলাকায় সুষম উন্নয়ন নিশ্চিত করা, আমার গ্রাম-আমার শহর, প্রতিটি গ্রামে নগর সুবিধা নিশ্চিত করাসহ টেকসই উন্নয়ন অব্যাহত রাখাবেন বলে জানান দলীয় মনোনয়ন প্রত্যাশী জাকির হোসেন চৌধুরী অসীম।.

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com