1. salmankoeas@gmail.com : admin :
৪৮ ঘন্টার হরতাল সমর্থনে রাজশাহীতে ঝটিকা মিছিল, আটক ৫ - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম:
মাধবপুরে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ প্রতিবাদ সভা দৈনিক ক্রাইমসিনে সংবাদ প্রকাশের পরে দুই প্রধান শিক্ষককে শোকজ মাধবপুরে কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ মিছিল শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ফুলবাড়ীতে বিক্ষোভ দুমকিতে কৃষি ব্যাংকের এটিএম বুথের লেনদেন কার্যক্রম শুরু দুমকিতে বিএমএসএফ’র যুগপূর্তি উৎসব পালিত। দুমকী উপজেলায় পটুয়াখালী ভার্সিটিতে কর্মকর্তা-কর্মচারীদের বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি সহকারী শিক্ষা অফিসারের যোগসাজশে প্রশিক্ষণ ফাঁকি দিয়ে নির্বাচন ডিউটিতে প্রধান শিক্ষক দুমকিতে জামলা সরকারি খাল অবৈধ, দখলমুক্ত করল প্রশাসন। দুমকি উপজেলার প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষকের সাথে মতবিনিময়।

৪৮ ঘন্টার হরতাল সমর্থনে রাজশাহীতে ঝটিকা মিছিল, আটক ৫

 মোঃ মেহেদী হাসান মুন্না, রাজশাহীঃ
  • Update Time : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ৬৮ Time View
৪৮ ঘন্টার হরতাল সমর্থনে রাজশাহীতে ঝটিকা মিছিল, আটক ৫

মোঃ মেহেদী হাসান মুন্না, রাজশাহীঃ

তফসিল ঘোষণার পর বিএনপি-জামায়াতের ডাকা রোববার থেকে ৪৮ ঘন্টার হরতাল সমর্থনে রাজশাহী মহানগরীতে বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

শনিবার রাত ৮.০০টার দিকে নগরীর সাহেব বাজার আরডিএ মার্কেটের সামনে থেকে হরতালের সমর্থনে মহানগর বিএনপির নেতৃবৃন্দ এ বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলে নেতৃত্বদেন মহানগর মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ইশা। মিছিলে মহানগর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন …রাজশাহীতে কালের বিবর্তনে হারিয়ে গেছে ঐতিহ্যবাহী মৃৎশিল্প

এদিকে, বিএনপি নেতাকর্মীরা মিছিল বের করলে পুলিশ ঘটনস্থলে উপস্থিত হয়ে তাদের ধাওয়া দেয়। এসময় মিছিল থেকে পাঁচজন নেতাকর্মীকে আটক করে পুলিশ। পুলিশের ধাওয়া খেয়ে রাস্তার উপর পড়ে গিয়ে আহত হন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ইশা।

রাজশাহী নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, পুলিশের অনুমতি না নিয়ে শনিবার রাত ৮ টার দিকে বিএনপির কয়েকজন নেতাকর্মী হরতালে সমর্থনে মিছিল বের করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের বাধা দেয়।

এ সময় তারা পুলিশের উপর চড়াও হলে বিএনপির পাঁচ নেতাকর্মীকে আটক করা হয়। আটককৃত বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে। এ ঘটনায় পর থেকেই সাহবে বাজার এলকার নিরাপত্তা বাড়ানো হয়েছে।

এরআগে হরতাল সমর্থনে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নগরীর শিরোইল শুভ পেট্রোল পাম্পের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে বিএনপির নেতাকর্মীরা। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মী ও পুলিশ মিছিলকারীদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com