1. salmankoeas@gmail.com : admin :
ইসলামপুর প্রেস ক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন
শিরোনাম:
কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতি কালে তিন(০৩) জন গ্রেফতার পূর্বের শত্রুতা জের ধরে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ নন্দীগ্রামে মে দিবসে এমপির আগমনে শ্রমিক সমাবেশ মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত। মাধবপুরে আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন। শহীদ কামারুজ্জামানের সমাধিতে আরওজেএফ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা মাধবপুরে পৌর কর্তৃপক্ষের কর্মবিরতিতে বিপাকে পড়েছে সাধারণ মানুষ । তীব্র তাপদাহে মধুখালীতে ৭ শতাধিক মানুষকে ঠান্ডা শরবত পান করালো “স্বপ্নের শহর মধুখালী” শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার নন্দীগ্রামে ফসলি জমিতে পুকুর খনন’ ভ্রাম্যমান আদালতে জরিমানা

ইসলামপুর প্রেস ক্লাবের কর্মরত সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

মোঃ সাগর আলী জেলা প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৯৩ Time View

মোঃ সাগর আলী জেলা প্রতিনিধি :

জামালপুর ইসলামপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে আসন্ন উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা যূথী। শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যায় ইসলামপুর প্রেসক্লাব হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আবিদা সুলতানা যূথী সাংবাদিকদের বলেন, আমি মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে সার্বক্ষণিক এলাকায় থাকবো এবং জনগণের সুখে-দুঃখে পাশে থাকবো। হতদরিদ্র তার মাঝে খোঁজখবর নিবো সার্বক্ষণিক জনগণের খেদমত করবো ইনশাআল্লাহ আপনারা দোয়া করবেন। এসময় তিনি আরো অঙ্গীকার করে বলেন, আমি নারীর ক্ষমতায়নে এবং সামাজিক অবক্ষয় রোধে মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে জনসাধারনকে সাথে নিয়ে কার্যকরী ভূমিকা রাখবো।এদিকে প্রার্থী আবিদা সুলতানা যূথী একজন আওয়ামী লীগের যুব মহিলা লীগের সংগ্ৰামী সভাপতি এবং তার পরিবারের সদস্যরা আওয়ামী লীগের সন্তান।

ন্দীগ্রামে পেঁয়াজের জমি পানিতে ডুবিয়ে একলাখ টাকার ক্ষতি

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, মোরাদুজ্জামান মোরাদ সভাপতি ইসলামপুর প্রেস ক্লাব ও পরিচালক এপোলো হাসপাতাল জামালপুর। ইসলামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাফিজ লিটনের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, ইসলামপুর প্রেস ক্লাবের সহ-সভাপতি প্রাণের বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি কোরবান আলী, ইসলামপুর প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান চায়না , ইসলামপুর প্রেস ক্লাবের সহ সাধারণ সম্পাদক ও বিজয় টিভির প্রতিনিধি এবং মানব জমিন পত্রিকার প্রতিনিধি ইয়ামিন মিয়া,ইসলামপুর প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বাংলাদেশের খবর পত্রিকার প্রতিনিধি ও জামালপুর পল্লীকন্ঠ প্রতিদিনের প্রতিনিধি, আব্দুস সামাদ,প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক আমার সংবাদ প্রতিনিধি ও জামালপুর দৈনিক আলোচিত প্রতিনিধি রোকনুজ্জামান সবুজ , ইসলাম পুর প্রেস ক্লাবের তথ্য প্রযুক্তি সম্পাদক ও নাগরিক টেলিভিশনের প্রতিনিধি এবং দৈনিক আমার সময় স্টাফ রিপোর্টার আব্দুল্লাহ আল লোমান , সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রঞ্জু, আজকের পত্রিকা ইসলাম পুর প্রতিনিধি এম কে দোলন বিশ্বাস ,গণমুক্তির প্রতিনিধি সাংবাদিক ফারুক আল আজাদ বকুল , বাংলাদেশ সমচার জেলা প্রতিনিধি এমদাদুল সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com