1. salmankoeas@gmail.com : admin :
মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত। - দৈনিক ক্রাইমসিন
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত।

সোহাগ মিয়া, স্টাফ রিপোর্টারঃ
  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৭৬ Time View
মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত।

সোহাগ মিয়া, স্টাফ রিপোর্টারঃ

মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। নিহতদের মধ্যে চারজন একই পরিবারের। তাদের বাড়ি পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার সদর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের চৌরাস্তা এলাকায়।

বুধবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলাস্হ বাদশা কোম্পানী সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মৌজালী মৃধার ছেলে জামাল মৃধা (৪২) ও খোকন মৃধা (৩৫), নিহত জামাল মৃধার স্ত্রী কামরুন নাহার (৩০) ও ছেলে কাওসার (১২)। এছাড়াও অপর নিহত ব্যক্তি প্রাইভেটকারের চালক।

নিহত জামাল ও খোকনের মামা মো: সোনা মিয়া জানান, জামাল মৃধা ঢাকার সাভারে পরিবার নিয়ে থাকতেন। জামাল মৃধা ইলেকট্রিক্যাল দোকান ও খোকন মৃধা গার্মেন্টসকর্মী হিসেবে কাজ করতেন। তিনি আরও জানান কাওসার স্কুল পড়ুয়া সপ্তম শ্রেণীর ছাত্র। কাওসারের মানত থাকায় প্রাইভেটকার যোগে পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে সিলেট হযরত শাহজালাল (রহ) মাজার জিয়ারতে যাচ্ছিলেন। পথে এই দুর্ঘটনা ঘটে। সর্বশেষ রাত ১১টায় জামাল মৃধা তাঁর মায়ের সাথে মোবাইল ফোনে কথা বলেন বলেও জানান সোনা মিয়া।

গলাচিপা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন টুটু বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘খবরটি শুনে নিহতদের বাড়ি যাচ্ছি। একই পরিবারের চারজন নিহত হওয়ায় এলাকায় শোকের মাতম চলছে।’

গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন আল হেলাল জানান, ‘বিষয়টি প্রতিবেদকের মাধ্যমে জানতে পেরেছি। নিহতের পরিবারকে সহযোগিতা করা হবে।’

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com