1. salmankoeas@gmail.com : admin :
কাজিপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আবদুল জলিল মারাত্মক আহত - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
মধুখালীতে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত, হেলপার আহত কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতি কালে তিন(০৩) জন গ্রেফতার পূর্বের শত্রুতা জের ধরে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ নন্দীগ্রামে মে দিবসে এমপির আগমনে শ্রমিক সমাবেশ মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত। মাধবপুরে আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন। শহীদ কামারুজ্জামানের সমাধিতে আরওজেএফ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা মাধবপুরে পৌর কর্তৃপক্ষের কর্মবিরতিতে বিপাকে পড়েছে সাধারণ মানুষ । তীব্র তাপদাহে মধুখালীতে ৭ শতাধিক মানুষকে ঠান্ডা শরবত পান করালো “স্বপ্নের শহর মধুখালী” শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার

কাজিপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আবদুল জলিল মারাত্মক আহত

মাহমুদুল হাসান শুভ কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:-
  • Update Time : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৫ Time View

মাহমুদুল হাসান শুভ কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি:-

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সিনিয়র সাংবাদিক ও আমেনা মনসুর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক আবদুল জলিল সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন।

(২৭) ফেব্রুয়ারী দুপুর ২টায় প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে আলমপুর-সোনামুখী আঞ্চলিক সড়কের হাটসিরা নামক স্থানে মোটরসাইকেল নিয়ে দুর্ঘটনা কবলে পড়েন তিনি। প্রত্যক্ষদোষীরা জানায়, তার মোটরসাইকেলের অপর দিক থেকে আসা একটি দ্রুতগতির ইজিবাইক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

আরও পড়ুন …

জগদীশপুর ইউনিয়ন পরিষদে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

এতে করে সে হাত এবং পায়ে মারাত্মক আঘাত পান। প্রায় অচেতন অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গাড়ি যোগে সোনামুখীতে নিয়ে গেলে লোকজন ও স্বজনরা মিলে ক্লিনিকে নিয়ে যায়। ক্লিনিকে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা দেখে শহীদ জিয়াউর রহমান মেডিকেলে চিকিৎসার পরামর্শ দেন। পরে অ্যাম্বুলেন্সে করে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

তার দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন কাজিপুরের বিভিন্ন মহল। এবং তার পরিবারের লোকজন সকলের কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com