1. salmankoeas@gmail.com : admin :
মৌলভীবাজারে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

মৌলভীবাজারে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড

এনামুল হক আলম মৌলভীবাজার :
  • Update Time : সোমবার, ৬ মে, ২০২৪
  • ৫৬ Time View
মৌলভীবাজারে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ব্রিফিং প্যারেড

এনামুল হক আলম মৌলভীবাজার :

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে মৌলভীবাজার জেলার কুলাউড়া, জুড়ী ও বড়লেখা উপজেলায় মোতায়েনকৃত অফিসার ও ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

আজ (৬ মে) সকাল ১১.৩০ ঘটিকায় মৌলভীবাজার পুলিশ লাইন্স ড্রিল শেডে এই ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোহসিনের সঞ্চালনায় মৌলভীবাজার জেলা পুলিশ আয়োজিত উক্ত ব্রিফিং প্যারেডে সভাপতিত্ব করেন পুলিশ সুপার জনাব মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার) মহোদয়।

মাননীয় পুলিশ সুপার বলেন, “আমাদের লক্ষ্য হচ্ছে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া। নির্বাচনে নিয়োজিত প্রত্যেক পুলিশ সদস্যকে শতভাগ পেশাদারিত্বের সাথে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।”

আরওপড়ুন …

মধুখালীতে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত, হেলপার আহত

মাননীয় পুলিশ সুপার আরও বলেন, “ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারসহ সবার সাথে সমন্বয় করে কাজ করতে হবে। আমরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সফলভাবে আমাদের দায়িত্ব পালন করে একটি শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করেছি। এই উপজেলা পরিষদ নির্বাচনেও আমাদের সেই ধারাবাহিকতা বজায় রাখতে হবে।”

উক্ত ব্রিফিং প্যারেডে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব মোহাম্মদ সারোআর আলম, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) জনাব আনিসুর রহমানসহ মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য এবং নির্বাচন ডিউটিতে মোতায়েনকৃত অফিসার-ফোর্সবৃন্দ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com