1. salmankoeas@gmail.com : admin :
মধুখালীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ  - দৈনিক ক্রাইমসিন
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম:
কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতি কালে তিন(০৩) জন গ্রেফতার পূর্বের শত্রুতা জের ধরে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ নন্দীগ্রামে মে দিবসে এমপির আগমনে শ্রমিক সমাবেশ মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত। মাধবপুরে আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন। শহীদ কামারুজ্জামানের সমাধিতে আরওজেএফ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা মাধবপুরে পৌর কর্তৃপক্ষের কর্মবিরতিতে বিপাকে পড়েছে সাধারণ মানুষ । তীব্র তাপদাহে মধুখালীতে ৭ শতাধিক মানুষকে ঠান্ডা শরবত পান করালো “স্বপ্নের শহর মধুখালী” শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার নন্দীগ্রামে ফসলি জমিতে পুকুর খনন’ ভ্রাম্যমান আদালতে জরিমানা

মধুখালীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি :
  • Update Time : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৪৩ Time View

মধুখালীতে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ আরিফুল হাসান, ফরিদপুর জেলা প্রতিনিধি :

ফরিদপুরের মধুখালীতে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে অসহায় ও দুঃস্থ জনসাধারণের মাঝে  মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৭ এপ্রিল) বেলা সাড়ে ১২টায় উপজেলা আধুনিক মিলনায়তনে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান এমপি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামনুন আহমেদ অনীক, সিনিয়র সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল মোঃ মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক বকু, মধুখালী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি খন্দকার মোরশেদ রহমান লিমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ, মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হোসেন সহ বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান ও দলীয় নেতৃবৃন্দ।

দৈনিক ক্রাইমসিন পড়ুন…

উপজেলার ১ হাজার অসহায় ও দুঃস্থ জনসাধারণের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ও পবিত্র ঈদ উপলক্ষ্যে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান এমপির ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার ১টি পৌরসভা ও ১১টি ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের মাধ্যমে ১হাজার ২শত শাড়ী লুঙ্গী বিতরণ করা হয়েছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com