1. salmankoeas@gmail.com : admin :
মাধবপুর পৌরসভার বাজেট ঘোষণা l দৈনিক ক্রাইমসিন - দৈনিক ক্রাইমসিন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম:

মাধবপুর পৌরসভার বাজেট ঘোষণা l দৈনিক ক্রাইমসিন

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ৮৬ Time View

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের মাধবপুর পৌরসভার ২০২৩-২০২৪ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। আজ বুধবার (২১ জুন) সকাল-১১টায় পৌরসভার হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে ওই বাজেট ঘোষণা করা হয়।

পৌরসভার মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক ২০২৩-২০২৪ অর্থ বছরের ১৯ কোটি ৫২ লাখ ৪৬হাজার ৭১১ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করেন।

যা গত অর্থবছরে ছিল ১৮ কোটি ৯৪ লাখ ৯৫ হাজার ৬০০ টাকা। বাজেটে আয় ধরা হয়েছে ১৯ কোটি ৫২লাখ ৪৬হাজার ৭১১ টাকা। এর মধ্যে রাজস্ব খাত থেকে আয় ধরা হয়েছে ৯ কোটি ৫৫ লাখ ৩ হাজার ৯৩৩ টাকা।

পানি সরবরাহ শাখা থেকে এক কোটি ১ লাখ ৪২ হাজার ৭৭৮ টাকা এবং উন্নয়ন সহায়তা তহবিল থেকে আয় ধরা হয়েছে ৯ কোটি ৯৬ লাখ ৯০। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে পৌর মেয়র হাবিবুর রহমান জানান,বাজেটে করের আওতা তেমন বাড়ানো হয়নি। বাড়ানো হয়েছে বেশ কয়েকটি সেবা খাতের পরিধি।

প্রস্তাবিত বাজেট উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম,পৌর প্রধান প্রকৌশলী মোঃ শহিদ উল্লাহ , হিসাব রক্ষণ কর্মকর্তা হিরেন্দ্র চন্দ্র পাল, মাধবপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মোঃএরশাদ আলী,যুগ্ম আহবায়ক শংকর পাল সহ মাধবপুর উপজেলায় কর্মরত বিভিন্ন সাংবাদিকবৃন্দ, প্যানেল মেয়র মোবারক হোসেন, পৌরসভার সকল কাউন্সিলর, সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর,পৌর কর্মকর্তা-কর্মচারী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন ….

অন্যের জমি নিজের দাবি করলে ৭ বছরের জেল/ ফসলী জমি থেকে বালু বা মাটি উত্তোলন করা যাবে না।

জাতিসংঘ ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে বাংলাদেশকে নোট দিয়েছে : আইনমন্ত্রী

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com