1. salmankoeas@gmail.com : admin :
স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হলেন সাংবাদিক সংগঠন স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট - দৈনিক ক্রাইমসিন
শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:

স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হলেন সাংবাদিক সংগঠন স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট

সিনিয়র প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৮ Time View
স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হলেন সাংবাদিক সংগঠন স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট

সিনিয়র প্রতিবেদক :

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার পরিচালিত স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর গর্বিত অংশীদার হিসাবে নাম লেখালেন সাংবাদিক সংগঠন স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট।
২০ এপ্রিল স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট কে গর্বিত অংশীদার হিসাবে স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক এর ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়।
জানা যায় বাংলাদেশ সরকারের মিশন ও ভিশন বাস্তবায়নের অন্যতম প্লাটফর্ম স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক সরকারের উচ্চপদস্থ নীতিনির্ধারকদের দ্বারা পরিচালিত। বাংলাদেশ সরকার পরিচালিত সংগঠনটির ওয়েবসাইট ঘুরে দেখা যায়
এম,এ,মান্নান, এম পি -মাননীয় মন্ত্রী পরিকল্পনা মন্ত্রণালয়, সালমান এফ রহমান -মাননীয় প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা, জুনায়েদ আহমেদ পলক- মন্ত্রী আই,সি,টি বিভাগ, মো: মাহবুব হোসাইন -কেবিনেট সেক্রেটারি, মোহাম্মদ তোফাজ্জল হোসাইন মিয়া -প্রধান সেক্রেটারি, কাজি এম,আমিনুল ইসলাম -চেয়ারম্যান আইডিয়া ফাউন্ডেশন, আনির চৌধুরী -পলিসি এডভাইজার (এ টু আই)a2i সহ বিশিষ্টজনেরা এ সংগঠন টি পরিচালনার দায়িত্বে দায়িত্ব নিয়ে নিরলস প্রচেষ্টা করে যাচ্ছেন।

দেশ ও দেশের মানুষকে আধুনিক ও তথ্যপ্রযুক্তি সম্পন্ন নেটওয়ার্কিংয়ের মাধ্যমে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ রুপান্তরের একমাত্র মাধ্যম হিসাবে স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক কাজ করে যাচ্ছে।
বাংলাদেশ সরকার অনুমোদিত সাংবাদিক সংগঠন স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট দীর্ঘদিন ধরে সাংবাদিক সমাজকে আধুনিক তথ্যপ্রযুক্তি সম্পন্ন প্লাটফর্মে এনে যুগ উপযোগী করে তোলার প্রতিশ্রুতি বদ্ধ।
জানতে চাইলে সংগঠনের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর বলেন, স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট মুলত আন্তর্জাতিক সাংবাদিক সংগঠন ই-প্রেস ক্লাবের একটি অঙ্গসংগঠন।

স্মার্ট জার্নালিস্টস অ্যাসোসিয়েট এবং স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্কের মধ্যে অংশীদারিত্ব বাংলাদেশে টেকসই উন্নয়ন, উদ্ভাবন এবং অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে প্রস্তুত। প্রযুক্তি এবং সাংবাদিকতায় তাদের দক্ষতাকে কাজে লাগানোর মাধ্যমে, দুটি সংস্থার লক্ষ্য এমন উদ্যোগগুলিকে উন্নীত করা যা বাংলাদেশকে একটি স্মার্ট জাতি এবং টেকসই প্রবৃদ্ধির মডেল হওয়ার দিকে পরিচালিত করবে।
এই সহযোগিতার মাধ্যমে, স্মার্ট জার্নালিস্টস অ্যাসোসিয়েট জ্ঞান, অন্তর্দৃষ্টি এবং যোগাযোগের ক্ষমতার ভাণ্ডারকে টেবিলে এনেছে, যা একটি স্মার্ট বাংলাদেশের রূপকল্প বাস্তবায়নের সম্মিলিত প্রচেষ্টাকে বাড়িয়েছে।

তিনি আরো বলেন এই অংশীদারিত্ব প্রযুক্তি, উদ্ভাবন, এবং ইতিবাচক পরিবর্তন চালনা করতে এবং আগামী প্রজন্মের জন্য একটি স্মার্ট, আরও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সহযোগিতার জন্য উভয় সংস্থার অঙ্গীকারের উপর জোর দেয়।
তিনি জানান গণমাধ্যম কর্মীদের স্মার্ট প্লাটফর্মে আনার জন্য সংগঠনটি নিরলস পরিশ্রম করে যাচ্ছে। এর ই ধারাবাহিকতায় সাংবাদিকদের স্মার্ট প্রেসকার্ড প্রচলন করে সংগঠন টি। তাছাড়া সাংবাদিকদের ডাটাবেইজ তৈরি ও সাংবাদিক সংগঠন গুলোকে বিনামূল্যে ওয়েবসাইট তৈরি করে প্রত্যেক গনমাধ্যম কর্মীদের ডিজিটালাইজেশন করার ঘোষণা দিয়েছে স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট।
স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট এর ব্যবস্হাপনা পরিচালক সাংবাদিক মাসুদ লস্কর বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে দেশ এখন ডিজিটাল থেকে স্মার্ট এর দিকে এগুচ্ছে। স্মার্ট বাংলাদেশ নেটওয়ার্ক সরকারের একটি অন্যতম সাফল্য। স্মার্ট জার্নালিস্ট এসোসিয়েট কে সরকারের অংশীদার হিসাবে স্বীকৃতি দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ জানান তিনি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com