1. salmankoeas@gmail.com : admin :
 আন্তর্জাতিক ক্রিকেটকে চোখের জলে বিদায় জানালেন তামিম ইকবাল - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

 আন্তর্জাতিক ক্রিকেটকে চোখের জলে বিদায় জানালেন তামিম ইকবাল

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১০৯ Time View

নিজস্ব প্রতিবেদক :

সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে আকস্মিক অবসর নেয়ার ঘোষণা দিলেন ওয়ানডেতে বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক তামিম ইকবাল খান। বৃহস্পতিবার (৬ জুলাই) চট্টগ্রামের হোটেল টাওয়ার ইনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান টাইগার অধিনায়ক।”

তামিম ইকবাল বলেন, ক্যারিয়ারে পুরোটা সময় নিজে সেরাটা দেয়ার চেষ্টা করেছি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের আগে নিজের শেষ ম্যাচ ছিল আফগানিস্তানের বিপক্ষে আন্তর্জাতিক সিরিজের প্রথম ওয়ানডে।”

১৬ বছরের দীর্ঘ ক্যারিয়ারে পাশে থাকার জন্য তামিম ধন্যবাদ জানান কোচ, বিসিবিসহ সতীর্থদের। আয়োজিত সংবাদ সম্মেলনে তামিম বলেন, ‘ক্যারিয়ারের এই দীর্ঘ পথচলায় আমার সব সতীর্থ, সব কোচ, বিসিবির কর্মকর্তাগণ, আমার পরিবার ও যারা আমার পাশে ছিলেন, নানাভাবে সহায়তা করেছেন, ভরসা রেখেছেন এবং আমার ভক্ত-সমর্থক, বাংলাদেশ ক্রিকেটের অনুসারী, সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। আপনাদের সবার অবদান ও ভালোবাসায় আমি চেষ্টা করেছি সব সময় দেশের জন্য নিজের সবটুকু উজাড় করে দিতে।’”

এই ঘোষণার মাধ্যমে শেষ হলো তামিম ইকবালের ১৬ বছরের বর্ণিল ক্যারিয়ার। আন্তর্জাতিক ক্রিকেটে দেশের হয়ে সবচেয়ে বেশি রান ও সেঞ্চুরি তামিমের।’

এর আগে হঠাৎ করেই ব্যক্তিগত উদ্যোগে সংবাদ সম্মেলনের ডাক দেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ কাভার করতে যাওয়া সাংবাদিকদের তামিম জানিয়েছিলেন, আজ (৬ জুলাই) দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করে কিছু জানাবেন তিনি। তবে শেষ মুহূর্তে সেই সংবাদ সম্মেলনের সময়ে আসে পরিবর্তন। ১২টার পরিবর্তে সংবাদ সম্মেলনটি দুপুর দেড়টায় শুরু হয়।”

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com