1. salmankoeas@gmail.com : admin :
আবিদা সুলতানা যূথী গণসংযোগ - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতি কালে তিন(০৩) জন গ্রেফতার পূর্বের শত্রুতা জের ধরে বিষ প্রয়োগে ৬ বিঘা জমির ধান নষ্টের অভিযোগ নন্দীগ্রামে মে দিবসে এমপির আগমনে শ্রমিক সমাবেশ মাধবপুরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত। মাধবপুরে আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপন। শহীদ কামারুজ্জামানের সমাধিতে আরওজেএফ’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা মাধবপুরে পৌর কর্তৃপক্ষের কর্মবিরতিতে বিপাকে পড়েছে সাধারণ মানুষ । তীব্র তাপদাহে মধুখালীতে ৭ শতাধিক মানুষকে ঠান্ডা শরবত পান করালো “স্বপ্নের শহর মধুখালী” শ্রীমঙ্গলে সাজাপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার নন্দীগ্রামে ফসলি জমিতে পুকুর খনন’ ভ্রাম্যমান আদালতে জরিমানা

আবিদা সুলতানা যূথী গণসংযোগ

মোঃ সাগর আলী জেলা প্রতিনিধি :
  • Update Time : বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৭৮ Time View
আবিদা সুলতানা যূথী গণসংযোগ

 

মোঃ সাগর আলী জেলা প্রতিনিধি :

জামালপুর ইসলামপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন ইসলাম পুর উপজেলা বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি আবিদা সুলতানা যূথী ।

ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই মানসিক প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত প্রতিনিয়ত গণসংযোগ সহ প্রচার প্রচারণায় দিন রাত ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন তিনি। বুধবার (৬ মার্চ) সৌজন্য সাক্ষাৎকালে ইসলাম পুর উপজেলা বাসীর নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন তিনি।

সরেজমিন দেখা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে হাটে-ঘাটে চায়ের দোকানে যেখানেই লোক একত্রে হচ্ছে সেখানেই শুরু হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের আলোচনা, কে হচ্ছেন প্রার্থী। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের পোস্টার, ফেস্টুন, ব্যানার, গণসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা বাসির নিকট দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করে চলেছেন আবিদা সুলতানা যূথী।

আরওপড়ুন ….

মাধবপুর সবজি বাজার সিন্ডিকেটের খুটির জোর কোথায়

তিনি তৃণমূল থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।

উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী আবিদা সুলতানা যূথী বলেন, আমি দীর্ঘ দিন থেকে উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। তাই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আমি ইসলাম পুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন ইসলাম পুর উপজেলাবাসি। সর্বোপরি এই কর্মজজ্ঞে আমি ইসলাম পুর উপজেলার দলীয় নেতাকর্মী সহ সকলের দোয়া, আর্শিবাদ, পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com