1. salmankoeas@gmail.com : admin :
ইসলামপুরে নিরীহ পরিবারকে মিথ্যা অভিযোগে মামলা দিয়ে হয়রানির শিকার - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

ইসলামপুরে নিরীহ পরিবারকে মিথ্যা অভিযোগে মামলা দিয়ে হয়রানির শিকার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৭৫ Time View

মোঃ সাগর আলী জেলা প্রতিনিধি:

জামালপুর ইসলামপুরে দূর্গম চরাঞ্চলের জমি দখলের পায়তারায় নিরীহ পরিবারদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে মামলা দিয়ে হয়রানি করার অভিয়োগ পাওয়া গেছে।
অভিযোগে জানা যায়, ইসলামপুর উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের শফিকুল আলম মুন্সি, তাহের খলিফা, জহুরুল মন্ডল, মজিবুর মন্ডল, ফেক্কু মন্ডল, আজিজ মন্ডল ও বাদলসহ একটি ভূমি দস্যুচক্র একই উপজেলার সাপধরী ইউনিয়নের যমুনা দুর্গম চরাঞ্চলে চেঙ্গনিয়া ও কাঠমা গ্রামে গত দুই মাসে নিরীহ ২০টি পরিবারদের বিরুদ্ধে পৃথক পৃথক বাদী হয়ে ৫০জনকে আসামী করে ৩টি মামলা দায়ের করেছে। মামলা গুলোতে ঘটনাস্থল,জমি দখল,বসতভিটা ভাঙচুর, গবাদিপশু চুরিসহ যে সব অভিযোগ করা হয়েছে সরেজমিনে কাঠমা কৃষ্ণনগর ঘটনাস্থল খোঁজ নিয়ে তার কোন ভিত্তি ও সত্যতা পাওয়া যায়নি।

ভোক্তভোগী আব্দুল হক বাক্কা প্রমানিক, লুকমান, সহিদুর মাস্টার, মেহের আলী,হেলাল, হামেদসহ স্থানীয় লোকজন জানান, ভূমি দস্যুরা আমাদের জমাজমি বেদখল করতে মিথ্যা ঘটনা সাজিয়ে আমাদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা করেছে। মামলার বাদী পক্ষের সাথে আমাদের কখনও মুখোমুখি হওয়ার কোনও ঘটনাই ঘটেনি। মামলায় যেখানে ঘরবাড়ি লুটপাট ও গরুচুরি ঘটনা কথা বলা হয়েছে ।সে ঘটনাস্থলে কোন ফসলী জমি ছাড়া কোন বসতভিটা নেই।
এব্যাপারে অভিযুক্ত মিথ্যা মামলার বাদী মজিবুর রহমান মন্ডল, বাদল আকন্দ,শফিকুল আলমের সাথে কথা হলে তারা জানান, মিথ্যা ছাড়া কোন মামলা হয় না। কোর্টে কয়টি সত্য ঘটনার মামলা আছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

One thought on "ইসলামপুরে নিরীহ পরিবারকে মিথ্যা অভিযোগে মামলা দিয়ে হয়রানির শিকার"

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com