1. salmankoeas@gmail.com : admin :
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে মৌলভীবাজার কর্তব্যরত সাংবাদিক বৃন্দের প্রতিবাদ সভা - দৈনিক ক্রাইমসিন
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে মৌলভীবাজার কর্তব্যরত সাংবাদিক বৃন্দের প্রতিবাদ সভা

এনামুল হক আলম মৌলভীবাজার
  • Update Time : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৭৪ Time View
ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রতিবাদে মৌলভীবাজার কর্তব্যরত সাংবাদিক বৃন্দের প্রতিবাদ সভা

এনামুল হক আলম;

মৌলভীবাজারে সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক ইউনিয়ন( এম,জে,ইউ,জে রেজি নং- মৌল-০৩৮) এর সভাপতি জাফর ইকবাল, সাংবাদিক সালেহ আহমদ এর বিরোদ্ধে হয়রানী মূলক ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলার প্রতিবাদ ও সুষ্ট তদন্তের দাবিতে মৌলভীবাজার কর্তব্যরত সাংবাদিক বৃন্দের প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

রবিবার(১১ জানুয়ারী) মৌলভীবাজার চৌমুহনা চত্বরে দুপুর ১২ টায় প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। জগৎপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি কর্তৃক নির্যাতনে শিকার হয়ে ঐ মাদ্রাসার এক দাখিল পরীক্ষার্থী ছাত্রী গত ১৬ জানুয়ারী বিষ পান করে আত্নহত্যার চেষ্টার করে। মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে মুমূষ্য ভিকটিম তার নিকট আত্নীয়ের নিকট জবানবন্দি প্রদান করে ও তার পিতার অভিযোগের ভিক্তিতে ১৯ জানুয়ারী বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর জগৎপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিকদেরে হয়রানী করার উদ্দেশ্যে সিলেট সাইবার ট্রাইব্যুনালে অভিযোগ দাখিল করেন। এই হয়রানী মুলক মামলার সুষ্ট তদন্ত ও ছাত্রী নির্যাতনের সাথে জড়িতদের বিচারের দাবিতে প্রতিবাদ সভা করেন মৌলভীবাজার কর্তব্যরত সাংবাদিক বৃন্দ।

আরওপড়ুন …

শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ মাহফিল ২০২৪ সম্পন্ন

প্রতিবাদ সভায় ডেইলী নিউনেশন প্রত্রিকার প্রতিনিধি মো: মছব্বির আহমেদ এর সভাপতিত্বে ও গণমুক্তি পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি চিনু রঞ্জন তালুকদার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা সাংরাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক ডেইলী বাংলাদেশ টুডে ও আমাদের সময় পত্রিকার প্রতিনিধি এ,কে,অলক, মৌলভীবাজার অনলাইন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক দৈনিক আমাদের কন্ঠের পত্রিকার প্রতিনিধি মশাহিদ আহমদ, রাজনগর প্রেস ক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগ, রাজনগর উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আক্তার হোসেন সাগর সাংবাদিক মমশাদ আহমদ, এনটিভি ইউরোপ মৌলভীবাজার প্রতিনিধি শাহনেওয়াজ চৌধূরী সুমন, দৈনিক জনতা পত্রিকার প্রতিনিধি সৈয়দ সিরাজুল ইসলাম হাসান, সাংবাদিক এম এ সামাদ প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com