1. salmankoeas@gmail.com : admin :
ন্দীগ্রামে পেঁয়াজের জমি পানিতে ডুবিয়ে একলাখ টাকার ক্ষতি - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

ন্দীগ্রামে পেঁয়াজের জমি পানিতে ডুবিয়ে একলাখ টাকার ক্ষতি

তানসেন আলী মন্টু ক্রাইম রিপোর্টার :
  • Update Time : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ১৭৫ Time View
ন্দীগ্রামে পেঁয়াজের জমি পানিতে ডুবিয়ে একলাখ টাকার ক্ষতি

তানসেন আলী মন্টু ক্রাইম রিপোর্টার :

বগুড়ার নন্দীগ্রামে পূর্বশত্রুতার জেরে এক কৃষকের পেঁয়াজের জমিতে পানি দিয়ে লাখ টাকা ক্ষতিসাধনের অভিযোগ করা হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের কদমা মাঠে পেঁয়াজ চাষাবাদি একবিঘা জমি পানিতে ডুবিয়েছে দুর্বৃত্তরা।

গত বৃহস্পতিবার কদমা গ্রামের ক্ষতিগ্রস্ত কৃষক আসলাম আলী বাদী হয়ে দুইজনকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি ওই গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। বিবাদীরা হলেন- কদমা গ্রামের মৃত কাশেম আলীর ছেলে গভীর নলকুপের ড্রেনম্যান আব্দুল আলী (৪০) ও একই গ্রামের শামছুল হকের ছেলে শাহ আলম (৩৫)।

গতকাল নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম বলেন, লিখিত অভিযোগ পেয়ে ক্ষতিগ্রস্ত পেঁয়াজের জমি পরিদর্শন করা হয়েছে। উভয়পক্ষকে ডাকা হয়েছে।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, কদমা মৌজায় জনৈক রফিকুল ইসলামের জমির পাশে কৃষক আসলাম আলী একবিঘা জমিতে পেঁয়াজ চাষ করছেন। বিবাদী আব্দুল আলী বিআরডিসির আওতায় গভীর নলকুপের ড্রেনম্যান হিসেবে দায়িত্বে আছেন। গত ১৩ মার্চ দিবাগত রাতে নলকুপের ড্রেনম্যান পূর্বশত্রুতার জেরে পেঁয়াজের জমিতে পানি দিয়ে ডুবিয়ে দেয়। পানিতে পেঁয়াজ নষ্ট হয়ে একলাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত কৃষক আসলাম আলী জানান, জমিতে পানি দিয়ে পেঁয়াজ নষ্ট করার ব্যাপারে নলকুপের ড্রেনম্যান আব্দুল আলীকে জিজ্ঞাসা করলে এলোমেলো জবাব দেয়। এসময় শাহ আলম নামের একজন নলকুপের ড্রেনম্যানের পক্ষ নিয়ে ক্ষতিগ্রস্ত কৃষককে গালিগালাজ করে মারধরের চেষ্টা করে। বিষয়টি স্থানীয়ভাবে আপোষ মিমাংশা না হওয়ায় থানায় অভিযোগ করেন ক্ষতিগ্রস্ত কৃষক।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com