1. salmankoeas@gmail.com : admin :
ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

মোঃ মোরসালিন ইসলাম দিনাজপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৭৪ Time View
ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

মোঃ মোরসালিন ইসলাম দিনাজপুর প্রতিনিধি

সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো” এই পতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা নির্বাচন আফিসের আয়োজনে জাতীয় ভোটার দিবস পালন করা হয়।

দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১১টায় উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা চত্বরে নির্বাচন অফিসার মো. কাজল রানা‘র সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মো. আল কামাহ তমাল।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মোঃ শফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইসার উদ্দিন, উপজেলা যুব উন্নয়ন অফিসার মনিরুজ্জামান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা বিধু ভূষন রায়, উপ-সহকারী প্রকৌশলী ইব্রাহিম খলিল প্রমুখ। শেষে নির্বাচন অফিস চত্বরে নতুন ভোটারদের ছবি সংগ্রহ করা হয়।

উপজেলা নির্বাচন অফিসার মো. কাজল রানা জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটর সংখ্যা ছিলো ১৫০০৪১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭৪৮১৬ জন ও মহিলা ভোটার ৭৫২২৪ জন। হালনাগাদ ভোটার সংযুক্ত হয় পুরুষ ১৪৯৭ জন ও মহিলা ১০৫৪ জন। অন্যান্য কাজের পাশাপাশী, সপ্তাহে প্রতি বুধবার নতুন ভোটারদের ছবি সংগ্রহের কাজ করা হয়। ভোটার দিবস উপলক্ষে আজকে তা ব্যাপকভাবে করা হচ্ছে।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com