1. salmankoeas@gmail.com : admin :
ফুলবাড়ীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

ফুলবাড়ীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

মোঃ মোরসালিন ইসলাম দিনাজপুর প্রতিনিধি :
  • Update Time : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৮ Time View
ফুলবাড়ীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

মোঃ মোরসালিন ইসলাম দিনাজপুর প্রতিনিধি :

‘স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রয়ারী) সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্ত¡র থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়ী পৌরসভার মেয়র মাহমুদ আলম লিটন, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান।

এসময় কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, উপজেলা নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান, ফুলবাড়ী পৌরসভার নির্বাহী প্রকৌশলী আলহাজ¦ লুৎফুল হুদা চৌধুরী লিমনসহ পৌর কাউন্সিলর,উপজেলা ও পৌরসভার সকল স্তরের কর্মকর্তা কর্মচারীগন উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com