1. salmankoeas@gmail.com : admin :
ব্যারিষ্টার সুমনকে মন্ত্রী করার দাবিতে মানববন্ধন - দৈনিক ক্রাইমসিন
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম:
সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী

ব্যারিষ্টার সুমনকে মন্ত্রী করার দাবিতে মানববন্ধন

দৈনিক ক্রাইমসিন নিউজ ডেক্স :
  • Update Time : মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ১৪২ Time View
ব্যারিষ্টার সুমনকে মন্ত্রী করার দাবিতে মানববন্ধন

 ক্রাইমসিন নিউজ ডেক্স :

সদ্য অনুষ্ঠিত দ্বাদশ সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত ব্যারিষ্টার সুমন কে মন্ত্রী করার দাবিতে আজ মাধবপুর উপজেলা বাসির আয়োজনে মানববন্ধন করা হয়েছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেল ৪টা ৩০ মিনিট ঢাকা-সিলেট মহাসড়ককের পাশে মাধবপুর উপজেলা পরিষদ চত্বরে সুমনকে মন্ত্রী করার দাবিতে মানববন্ধন করা হয়।

আরওপড়ুন ..

হবিগঞ্জ জেলা শাসন করবেন চার আইনজীবি

এসময় মানববন্ধনে সুমন কে মন্ত্রী করার দাবিতে বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র শাহ মোঃ মুসলিম, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য মোঃ বসির মিয়া, পৌর আওয়ামিলীগ নেতা ফজলুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শাহ মোঃ জয়নাল, সাবেক তরুণ লীগের সভাপতি রফিক ভূইয়া, মাওলানা জাকিউর রহমান, বরকত আলী, মোঃ সিরাজ মিয়া, মোঃ মুজাহিদ সহ অনেকেই এসময় শত শত জনসাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com