1. salmankoeas@gmail.com : admin :
মৌলভীবাজার চা বাগানে গাঁজাসহ যুবক আটক - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

মৌলভীবাজার চা বাগানে গাঁজাসহ যুবক আটক

এনামুল হক আলম মৌলভীবাজার প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ২১৯ Time View
মাধবপুরে প্রবাসির স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে আটক ২

এনামুল হক আলম মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজারের কমলগঞ্জে চা বাগান থেকে পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ মুন্না রেলী (৪২) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে শমশেরনগর চা বাগানের রেলীটিলা শ্রমিক বস্তি থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শমশেরনগর ফাঁড়ির পুলিশ মুন্না রেলী বসতবাড়িতে অভিযান চালায়। পরে মুন্নার বসতঘর তল্লাশি করে ঘরে একটি নীল রঙের পলিথিনের ভেতর থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় এবং তাকে আটক করা হয়। মুন্না ওই এলাকার এংকর রেলীর ছেলে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) শামিম আকনজি বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

আরও পড়ুন …..

মাধবপুরে পিক-আপের ধাক্কায় এক জন নিহত

জাতীয় নির্বাচন ঘিরে রাজনীতিতে মেরুকরণ হচ্ছে: ওবায়দুল কাদে

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com