1. salmankoeas@gmail.com : admin :
রাজশাহী সদর আসনের মনোনয়ন জমা দিলেন বাদশা - দৈনিক ক্রাইমসিন
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনাম:
আদালতে হেরে গেলেন ব্যারিস্টার সুমন সর্বোচ্চ নিরাপত্তার মধ্যদিয়ে দ্বিতীয় ধাপে রাজনগর উপজেলায় ভোট গ্রহন শুরু হয়েছে একজন মানবিক সৎ জনবান্ধব ও নিষ্ঠাবান সফল উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান। নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয়

রাজশাহী সদর আসনের মনোনয়ন জমা দিলেন বাদশা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ২২ Time View

মোঃ মেহেদী হাসান মুন্না, রাজশাহীঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন এই আসনের বর্তমান সংসদ সদস্য ও ১৪ দলের অন্যতম বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। বুধবার (২৯ নভেম্বর) বেলা ১২টায় রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমেদের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, কেন্দ্রীয় সদস্য ও জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা, কেন্দ্রীয় সদস্য ও মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য সাদরুল ইসলাম, সম্পাদকমণ্ডলির সদস্য আইনজীবী আবু সাঈদ, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মনির উদ্দীন পান্না, মহানগর যুবমৈত্রীর সভাপতি ও ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতিসহ বন্ধু সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেশের বর্ষিয়ান রাজনীতিক ফজলে হোসেন বাদশা (২০০৮-২৩) টানা তিন মেয়াদে রাজশাহী-২ আসনে জাতীয় সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিন মেয়াদেই তিনি ১৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে এই আসনে নির্বাচন করেছেন। আগামী নির্বাচনেও তিনি জোটগতভাবেই লড়াই করতে চান।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com