1. salmankoeas@gmail.com : admin :
রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা বিনোদ বিহারী'র শেষকৃত‍্য সম্পন্ন - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা বিনোদ বিহারী’র শেষকৃত‍্য সম্পন্ন

নিজেস্ব প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৬ মে, ২০২৩
  • ৫২ Time View
রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা বিনোদ বিহারী'র শেষকৃত‍্য সম্পন্ন

হবিগঞ্জের মাধবপুর পৌরসভার বীর মুক্তিযোদ্ধা বিনোদ বিহারী রায়ের (৮২) পরলোকগমন করেছেন। মৃত্যুকালে দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

একাত্তরের মহান মুক্তিযুদ্ধে তিনি যুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। শুক্রবার (০৫ মে ) রাত সাড়ে ৯টার সময় মাধবপুর পৌরসভার ২নং ওয়ার্ড রায়পাড়া নিজ বাড়ির বসঘরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৮২ বছর। আজ শনিবার (০৬ মে) সকালে ০৯টায় মাধবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বীর মুক্তিযোদ্ধা বিনোদ বিহারী রায়ের কফিননের সামনে রাষ্ট্রের সম্মান ও গার্ড অফ অনার প্রদান

এবং ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন উপজেলা প্রশাসন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ। স্থানীয় প্রশাসন ও মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে স্বর্গীয় বীর মুক্তিযোদ্ধা বিনোদ বিহারী রায়ের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

দৈনিক ক্রাইমসিন  পড়ুন আপনার প্রতিষ্টানের বিশ্ব ব্যাপি প্রচারের জন্য  বিজ্ঞাপন দিন

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহ্সান,থানার তদন্ত ওসি আতিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সুকোমল রায়, স্থানীয় কাউন্সিল, স্থানীয় বীর মুক্তিযোদ্ধাসহ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

জেলার পুলিশের একটি চৌকস দল সশস্ত্র সালাম প্রয়াত বীর মুক্তিযোদ্ধা বিনোদ বিহারী রায়কে রাষ্টীয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদান করেন। পরে স্হানীয় মহাশ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com