1. salmankoeas@gmail.com : admin :
সিরাজগঞ্জের কাজীপুরে বেপরোয়া ইজিবাইক ও অটোরিকশা চালকরা বাড়ছে দুর্ঘটনা - দৈনিক ক্রাইমসিন
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

সিরাজগঞ্জের কাজীপুরে বেপরোয়া ইজিবাইক ও অটোরিকশা চালকরা বাড়ছে দুর্ঘটনা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ১৮ Time View

মাহমুদুল হাসান শুভ কাজীপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজীপুরে বেপরোয়া গতিতে দাপিয়ে বেড়াচ্ছে ব্যাটারি চালিত ইজিবাইক ও অটোরিকশা এদের কারুণে , চালিতাডাঙ্গা, রৌহাবাড়ী, সোনামুখী, স্হলবাড়ী, হরিনাথপুর, ঢেকুরিয়া, এইসব বাজার গুলোতে রাস্তার দুই,পাশে এমনভাবে এসব গাড়ি গুলো রাখে তার জন্য দেখা যায়, প্রতিনিয়ত জ্যাম লেগে থাকে।

এসব সড়ক মহাসড়ক থেকে গ্রামীণ সড়কে অবাধে দাপিয়ে বেড়াচ্ছে। আবার দেখা যায় তারা যেখানে সেখানে পার্কিং করে যাএী ওঠা, নামার ফলে ঘটছে ছোট বড় দুর্ঘটনা। আমরা খবর নিয়ে জানতে পারি যে, গত মাসের ২৮ তারিখে উপজেলার চালিতাডাঙ্গা এলাকার দ্রুতগামী ব্যাটারিচালিত। ইজিবাইকের ধাক্কায় রাস্তায় পড়ে যায় মাদ্রাসার পড়ুয়া ৮ বছরের নূরানী নামক, একটি মেয়ে। রাস্তার পড়ে যাবার পর শরীরের উপর দিয়ে ইজিবাইক চলে যায়,এবং ঘটনাস্থলেই সাথে সাথে মারা যায় মেয়েটি।

এছাড়া গত মাসের ২৭ তারিখে উপজেলার থেকে বাড়ি ফেরার পথে হাটশিরাতে বেপরোয়া ইজিবাইকের ধাক্কায় কালের কন্ঠ সাংবাদিক সরকারী অধ্যাপক আব্দুল জলিল মারাত্মক দুঘটনার শিকার হোন। ঘটনাস্থলে তার হাত ও পা ভেঙে যায় এখন তিনি অসহায় অবস্থায় জীবন যাপন করছেন এছাড়া ও গড়ে কয়েক মাসে এই ব্যাটারিচালিত ইজিবাইক ও অটোরিকশা বেপরোয়া চলাচলে ছোট, বড় অনেক দুর্ঘটনার খবর আমাদের কাছে এসেছে।

দুর্ঘটনা শিকার অনেকে আমাদের জানান,যে এসব ব্যাটারিচালিত ইজিবাইক ও অটোরিকশা চালকদের নেই, কোনো দক্ষতা, নেই কোনো ড্রাইভিং লাইসেন্স কিন্তুু এরাই দাপিয়ে বেড়াচ্ছে এলাকার রাস্তাগুলোতেই। এইসব অদক্ষ চালাকদের কারুণে ঝুঁকিপূণ হয়ে গেছে সড়ক ও মহাসড়ক রাস্তা গুলো।

কাজীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি, শহিদুল ইসলাম বলেন, এব্যাপারে আমরা ইজিবাইক ও অটোরিকশা মালিক সমিতির সাথে বসে আলোচনা করবো এবং দ্রুত এই বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে। # ছবি আছে

মাহমুদুল হাসান শুভ কাজীপুর সিরাজগঞ্জ
০১/০৩/২০২৪ ০১৭৯২৯৯৭৫৪৩

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com