1. salmankoeas@gmail.com : admin :
সুনামগঞ্জে ভিজিএফের চাল মিলল ইউপি সদস্যের ঘরে  - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ২০ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম:
নন্দীগ্রামে লুন্ঠিত ট্রাকভর্তি ধান পাবনায় উদ্ধার, গ্রেপ্তার ৩ মধুখালীতে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত । কাজিপুরের ছালাভরা এখন “ফার্নিচার গ্রাম” নামে পরিচিত ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিল ভাইস চেয়ারম্যান সেলিম ও সুলতানা মেহেরপুর সদর ও মুজিবনগর উপজেলা পরিষদ  নির্বাচনে বিজয়ী হলেন যারা নরসিংদীতে দুই উপজেলায় কাপ-পিরিচের জয় কাজিপুর উপজেলা চেয়ারম্যান পদে বিজয়ী খলিলুর রহমান সিরাজী যে চুন্নু স্বৈরাচারের দোসর ছিল তার কথায় এখন আমাকে চলতে হবে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষক হারুনুর রশিদের বিরুদ্ধে

সুনামগঞ্জে ভিজিএফের চাল মিলল ইউপি সদস্যের ঘরে 

সুনামগঞ্জ প্রতিনিধি :
  • Update Time : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৭৭ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের শাল্লা উপজেলায় আবদুর রাজ্জাক নামের এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের ঘরে পাওয়া গেছে ভিজিএফের চাল। গতকাল শনিবার রাতে উপজেলার ভাটি ইয়ারাবাদ গ্রামে তাঁর বাড়িতে অভিযান চালিয়ে ভিজিএফের চাল উদ্ধার করা হয়। এ সময় তাঁকে আটক করা হয়।

আটক আবদুর রাজ্জাক শাল্লা উপজেলার আটগাঁও ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য।উপজেলা একাডেমিক সুপারভাইজার কালিপদ দাশ বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নির্দেশে তিনি (কালিপদ) ও তাঁর সহকর্মীরা ওই ইউপি সদস্যের বাড়িতে গিয়ে তল্লাশি চালিয়ে ভিজিএফের সাড়ে সাত বস্তা (৫০ কেজির বস্তা) চাল উদ্ধার করেন। পরে ইউপি সদস্য রাজ্জাককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এসব চাল ঈদ উপলক্ষে দরিদ্র মানুষের মধ্যে বিতরণ করার কথা। ভিজিএফের চাল বাড়িতে রাখার বিষয়ে সন্তোষজনক কোনো জবাব দিতে পারেননি ইউপি সদস্য।

ইউএনও মো. আবু তালেব বলেন, এসব চাল ট্যাগ অফিসারের (কালিপদ) উপস্থিতিতে মানুষের মধ্যে বিতরণ করার কথা। তাঁর ঘরে তো এই চাল থাকার কথা নয়। স্থানীয় লোকজনের উপস্থিতিতে ইউপি সদস্যের ঘর থেকে চাল জব্দ করা হয়েছে। তাঁর বিরুদ্ধে মামলা হবে।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। আটক ইউপি সদস্য তাঁদের হেফাজতে আছেন।

আরও পড়ুন ….

পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্র ২০ দিন পর আবার চালু

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com