1. salmankoeas@gmail.com : admin :
সোনামুখী পাইলট কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুল এর বৃত্তি'র সাফল্য । - দৈনিক ক্রাইমসিন
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

সোনামুখী পাইলট কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুল এর বৃত্তি’র সাফল্য ।

মাহমুদুল হাসান শুভ কাজীপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৩ Time View
সোনামুখী পাইলট কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুল এর বৃত্তি'র সাফল্য ।

মাহমুদুল হাসান শুভ কাজীপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

১৯. ফেব্রুয়ারী রোজ সোমবার সবুর মাওঃ স্মৃতি বৃত্তির ও অলরাউন্ডার প্রতিযোগিতার পুরস্কার প্রদান করা হয়। আয়োজনে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

সোনামুখী পাইলট কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলে প্রতিবারের ন্যয় তারা এবার ও সাফল্য অর্জনের দিক থেকে শীর্ষে। উক্ত বৃত্তি পরীক্ষায় সর্বমোট অংশগ্রহণ করেন ৬৫ জন তার মধ্যে বিভিন্ন ক্যাটাগরিতে ৫৫ জন বৃত্তি পেয়েছে।

সোনামুখী পাইলট হাইস্কুলের ১ম শ্রেণী থেকে ৮ম শ্রেণির ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেন উক্ত বৃত্তি পরিক্ষায়। উক্ত স্কুল থেকে প্রতিবারই অনেক শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে আনোয়ার আজাদ ওয়েলফেয়ারে । তারা প্রতিবারেই কল্পনাধীন সাফল্য অর্জন করেন।

আরওপড়ুন …

কাজিপুরে আনোয়ারা আজাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বৃত্তি প্রদান ও সনদ বিতরণ

সোনামুখী পাইলট কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আব্দুল মালেক রনু মাস্টার বলেন, আমার স্কুল থেকে প্রতিবারই আনুমানিক ৯৫% হারে এই প্রতিষ্ঠান থেকে বৃত্তি পেয়ে থাকে। আমরা প্রায় কাজিপুরের সকল বৃত্তি পরিক্ষায়ই শিক্ষার্থীদের অংশগ্রহণ করাই। আনোয়ার আজাদ ওয়েলফেয়ারের মতই অন্যান্য প্রতিষ্ঠানেও সোনামুখি পাইলট হাইস্কুলের সাফল্য অন্যতম। আমি আশা করছি আমার প্রতিষ্ঠান থেকে অতীতের ন্যায় ভবিষ্যতেও আমাদের এই সাফল্য অব্যাহত থাকবে।( ইনশাআল্লাহ)।

সাংবাদিক মাহমুদুল হাসান শুভ সোনামুখি পাইলট হাইস্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী তামান্নার কাছে থেকে আজকের দিনের অনুভূতি সম্পর্কে জানতে চাইলে,তামান্না জানায় ~ আজকে আমরা অনেক খুশি, যা ভাষায় প্রকাশ করা যাবে না। একই শ্রেণির শিক্ষার্থী মিফাও বলে আজকে তারা এই বৃত্তির পুরষ্কার পেয়ে অনেক খুশি,আজকের দিনটা আমাদের কাছে ঈদের দিনের আনন্দের মতো। এক কথায় তাদের মনে ছিলো অসাধারণ আনন্দ। শিক্ষার্থীদের পাশাপাশি তাদের পিতা-মাতাও সন্তানের এই সাফল্যে অনেক খুশি।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com