1. salmankoeas@gmail.com : admin :
হবিগঞ্জে বিজিবি কর্তৃক অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক ক্রাইমসিন
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

হবিগঞ্জে বিজিবি কর্তৃক অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ত্রিপুরারী দেবনাথ তিপু :
  • Update Time : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১২৩ Time View
হবিগঞ্জে বিজিবি কর্তৃক অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ত্রিপুরারী দেবনাথ তিপু :

১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ ব্যাটলিয়ন (৫৫ বিজিবি) কর্তৃক আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

হবিগঞ্জ ব্যাটলিয়ন(৫৫ বিজিবি) এর ব্যাটলিয়ন সদর সহ অধীনস্থ সকল বিজিবি মসজিদে যোহর নামাজের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শাহাদত বরণকারী পরিবার বর্গের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
এর পূর্বে ব্যাটলিয়ন সদর সহ বিওপির সকল মসজিদে বাদ যোহর হতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়। জাতীয় শোক দিবস উপলক্ষে রিভলি হতে রিট্রিটি পর্যন্ত বিজিবির সকল স্থাপনায় জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয় এবং বিজিবির সকল সদস্য কালো ব্যাজ পরিধান করে। জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবন ও কর্মের ওপর নির্মিত প্রামাণ্য চিত্র চিরঞ্জীব বঙ্গবন্ধু এবং ১৯৭৪ সালের ৫ ডিসেম্বর বাংলাদেশ রাইফেলস এর ৩য় রিক্রুট ব্যাচের সমাপনী কুচকাওয়াজ বঙ্গবন্ধুর দেওয়া ভাষণের ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জীবন ও কর্মের ওপর আলোচনা সভা হয়।
এ উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধিনায়ক হবিগঞ্জ ব্যাটলিয়ন (৫৫ বিজিবি)।

অধিনায়ন ৫৫ বিজিবি হবিগঞ্জ প্রধান অতিথি বক্তব্যে বলেন, জাতির পিতার জীবন ও কর্মের ওপর বিস্তারিত আলোকপাত করেন এবং তিনি আরোও বলেন, জাতির পিতার জীবনী থেকে আমাদের শিক্ষা গ্রহণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলাদেশ রূপায়নের আহবান জানান।

এ উপলক্ষে হবিগঞ্জ ৫৫ ব্যাটলিয়নের দায়িত্ব পূর্ণ সীমান্তবর্তী দুধপাতিল এলাকায় ১০০ টি গরীব দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে শুকনা খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, লেঃ কর্নেল ইমদাদুল বারী খাঁন পিএসসি, অধিনায়ক সহ বিজিবির সকল অফিসার বৃন্দ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

আরও পড়ুন ..

মাধবপুরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

আপনার প্রতিষ্টানের বিশ্বব্যাপি প্রচারের জন্য বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2023 দৈনিক ক্রাইমসিন
Theme Customized BY ITPolly.Com